হলিউডে আগ্রহী নই: করিনা

বলিউড এখন পুরোপুরি হলি-মুডে রয়েছে। বি-টিউনের নায়িকারা একে একে পারি জমাচ্ছেন হলিউডে। প্রিয়াঙ্কা চোপড়া তো ‘এক্সটিক’, ‘কোয়ান্টিকো’ আর সম্প্রতি ‘বেওয়াচ’-এ অভিনয় করে হলি-ইন্ডাস্ট্রিতে যথেষ্ট পরিচিত নাম। দীপিকাও ‘ট্রিপিল এক্স’ নিয়ে রীতিমতো ব্যস্ত সাগর পাড়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৬ ১৭:২৬
Share:

বলিউড এখন পুরোপুরি হলি-মুডে রয়েছে। বি-টিউনের নায়িকারা একে একে পারি জমাচ্ছেন হলিউডে। প্রিয়াঙ্কা চোপড়া তো ‘এক্সটিক’, ‘কোয়ান্টিকো’ আর সম্প্রতি ‘বেওয়াচ’-এ অভিনয় করে হলি-ইন্ডাস্ট্রিতে যথেষ্ট পরিচিত নাম। দীপিকাও ‘ট্রিপিল এক্স’ নিয়ে রীতিমতো ব্যস্ত সাগর পাড়ে। টিনসেল টাউনের এমন ‘হলি-জ্বরে’ও হঠাৎই উল্টো সুর শোনা গেল করিনা কপূর খানের গলায়। এ দিন এক অনুষ্ঠানে নবাব ঘরণীকে তাঁর হলিউড পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হলে জবাবে করিনা বলেন, এই মুহূর্তে হলিউড নিয়ে মোটেও আগ্রহী নন তিনি। শুধু তাই নয়, এর পাশাপাশি করিনা আরও বলেন, তাঁর মতে এখন সারা পৃথিবী জুড়েই সিনেমাপ্রেমীরা হিন্দি ছবি দেখছে। এমন কি হিন্দি ছবি এখন বহু বিদেশী ভাষায় ডাবিং-ও করা হচ্ছে। তাই আজকাল সকলেই বলি-তারকাদের চেনেন। তাঁর কথায়, ‘‘হলিউডে অভিনয় করার জন্য যে এনার্জি আর ডেডিকেশন-এর দরকার, তা আমার আছে বলে আমার মনে হয় না।’’

Advertisement

প্রসঙ্গত, এই মুহূর্তে তাঁর আপকামিং ছবি ‘কি এন্ড কা’-এর প্রোমোশন নিয়ে খুবই ব্যস্ত বেবো। প্রোমোশনে এসে এই ছবি করার পিছনে স্বামী সইফ আলি খানের সাপোর্টের কথা বললেন করিনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন