Kareena Kapoor Khan

শ্যুটিঙের জন্য লন্ডন যাওয়ার আগে ‘কঠিন সিদ্ধান্ত’ নিলেন করিনা, জানালেন মনখারাপের কথা

করিনা জানিয়েছেন, তিনি এবং সইফ, দু’জনেই তাঁদের ব্যক্তিগত এবং পেশাগত দায়িত্ব পালন করার পাশাপাশি বাবা-মা হিসাবেও যথেষ্ট সচেতন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১১:২৩
Share:

ছেলে তৈমুরের সঙ্গে করিনা। ফাইল চিত্র ।

পরবর্তী শ্যুটিঙের জন্য যেতে হবে লন্ডনে। কিন্তু বাড়িতে দুরন্ত সন্তান। আর তাই বড় ছেলে তৈমুরের দায়িত্ব সইফের হাতে তুলে দিলেন অভিনেত্রী করিনা কপূর খান। অভিনেত্রী জানিয়েছেন, তৈমুরকে ছেড়ে যেতে তাঁর খুবই কষ্ট হচ্ছে। কিন্তু কাজের জন্য তাঁকে এই কঠিন সিদ্ধান্ত নিতেই হচ্ছে। বড় ছেলে তৈমুরকে রেখে গেলেও কনিষ্ঠ জে-কে সঙ্গে করেই লন্ডন নিয়ে যাচ্ছেন ‘বেবো’।

Advertisement

করিনা জানিয়েছেন, তিনি এবং সইফ দু’জনেই তাঁদের ব্যক্তিগত এবং পেশাগত দায়িত্ব পালন করার পাশাপাশি বাবা-মা হিসাবেও যথেষ্ট সচেতন।

করিনা এক বার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে কী ভাবে তিনি সইফের সঙ্গে সন্তানদের দায়িত্ব ভাগ করে নেন। তাঁদের মধ্যে এক জন শ্যুটিঙের কারণে দূরে থাকলেও অন্য জন সব কাজ ফেলে নিয়ম করে সন্তানদের সঙ্গে সময় কাটান। কিন্তু সইফ বাবার দায়িত্ব যথাযথ ভাবে পালন করলেও এক জন মায়ের পক্ষে বাচ্চাদের রেখে কাজে যাওয়া সহজ নয় বলেও করিনা উল্লেখ করেছেন।

Advertisement

একের পর এক কাজ নিয়ে ভীষণ রকমের ব্যস্ত করিনা। শীঘ্রই প্রযোজক হিসেবেও তিনি আত্মপ্রকাশ করতে চলেছেন । হনসল মেহতা পরিচালিত একটি ছবির প্রযোজনার দায়িত্ব নিয়েছেন তিনি। করিনাকে শীঘ্রই সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এ অভিনয় করতে দেখা যাবে। করিনার পাশাপাশি বিজয় বর্মা এবং জয়দীপ অহলাওয়াতকেও অভিনয় করেতে দেখা যাবে এই ওটিটি ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন