Entertainment News

করিনার সঙ্গে র‌্যাম্পে হাঁটলেন তাঁর সন্তান!

অন্তঃসত্ত্বা অবস্থায় এই প্রথম র‌্যাম্পে হাঁটলেন করিনা কপূর খান। সম্প্রতি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে র‍্যাম্পে হাঁটলেন বেগম সাহেবা। র‍্যাম্পে হাঁটার সময় আবেগপ্রবণ হয়ে পড়েন বেবো।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৬ ১৮:০৪
Share:

অন্তঃসত্ত্বা অবস্থায় এই প্রথম র‌্যাম্পে হাঁটলেন করিনা কপূর খান। সম্প্রতি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে র‍্যাম্পে হাঁটলেন বেগম সাহেবা। র‍্যাম্পে হাঁটার সময় আবেগপ্রবণ হয়ে পড়েন বেবো। নায়িকা বলেন, ‘‘আমি এই শো-টার কথা সব সময় মনে রাখব। কারণ শুধু আমি নই, আমার সন্তানও র‌্যাম্পে হাঁটল।’’

Advertisement

এই প্রথম সব্যসাচীর ডিজাইন পরলেন বেবো। এর আগে তারকা ডিজাইনারের সঙ্গে কোনও শো বা ছবিতে কাজ করা হয়নি বলে নাকি আক্ষেপও ছিল তাঁর। সে আশাও পূর্ণ হল এ বার। করিনা এও জানিয়েছেন, তাঁর শাশুড়ি শর্মিলা ঠাকুরও সব্যসাচীর ডিজাইনারের বড় ভক্ত।

এ দিন করিনার সঙ্গে ছিলেন দিদি করিশ্মাও। দুই বোন শোয়ের আগে গ্রিনরুমে স্পেশাল পোজ দিয়েছেন। সে ভিডিও শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। সব মিলিয়ে করিনাকে এ অবস্থায় চুটিয়ে কাজ করতে দেখে খুশি বি-টাউন।

Advertisement

আরও পড়ুন, ‘বাহুবলী ২’-এর গল্প ফাঁস?

😍

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন