saif ali khan

Bollywood: ‘এ রকম ছবি আমরা আবার তুলব’, অতিমারিকালে কাকে নিয়ে স্মৃতিমেদুর করিনা?

ইনস্টাগ্রামে মঙ্গলবার একটি ছবি দিয়েছেন করিনা। সেই ছবিতে দেখা যাচ্ছে, সইফ, সোহা এবং কুণালের সঙ্গে একটি স্যুইমিং পুলে আনন্দ করছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ২০:৩৯
Share:

করিনা কপূর খান।

Advertisement

অতিমারিকাল। বিশেষ দিনগুলো একসঙ্গে পালন করার উপায় নেই। তাই ননদ সোহা আলি খানের স্বামী অভিনেতা কুণাল খেমুর জন্মদিনে নেটমাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানালেন করিনা কপূর খান। ইনস্টাগ্রামে মঙ্গলবার একটি ছবি দিয়েছেন করিনা। সেই ছবিতে দেখা যাচ্ছে, সইফ, সোহা এবং কুণালের সঙ্গে একটি স্যুইমিং পুলে আনন্দ করছেন তিনি। সোহা এবং করিনার পরনে সাঁতারের পোশাক।সইফের কোলে ছোট্ট তৈমুর এবং কুণালের কোলে মেয়ে নাওমি। তবে কুণাল এবং সইফ খালি গায়েই লেন্সবন্দি হয়েছেন।

ছবিটি দিয়ে বিবরণীতে করিনা লিখেছেন, ‘শুভ জন্মদিন। কথা দিচ্ছি খুব শীঘ্রই আমরা আবার এ রকম ছবি তুলব। সুন্দর একটা জন্মদিন কাটাও’। করিনার পোস্টে কুণালকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী অমৃতা অরোরাও।

Advertisement

গত বছর সইফের জন্মদিন পালনের সময় করিনার সঙ্গে ছিলেন কুণাল এবং সোহা। বড় দিনেও বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে আনন্দ করেছিলেন তাঁরা। চলেছিল ভালমন্দ খাওয়াদাওয়া। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ে আপাতত সে সবের উপায় নেই। অগত্যা কাছের মানুষদের ভালবাসা জানাতে এখন নেটমাধ্যমই ভরসা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন