কর্ণের ছবিতে গান গাইবেন করিনা?

অভিনয়ের পাশাপাশি এ বার গানও গাইবেন করিনা কপূর খান? শোনা গিয়েছিল, কর্ণ জোহরের আগামী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ একটি গান গাইবেন বেগম সাহেবা। কিন্তু বলিউডের সেই গুঞ্জনকে নস্যাত্ করে দিয়েছে করিনার ঘনিষ্ঠ মহল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৫ ১৪:২৭
Share:

অভিনয়ের পাশাপাশি এ বার গানও গাইবেন করিনা কপূর খান? শোনা গিয়েছিল, কর্ণ জোহরের আগামী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ একটি গান গাইবেন বেগম সাহেবা। কিন্তু বলিউডের সেই গুঞ্জনকে নস্যাত্ করে দিয়েছে করিনার ঘনিষ্ঠ মহল। তাঁদের দাবি, এটা সম্পূর্ণ গুজব। করিনা সবে ‘কি অ্যান্ড কা’ এর কাজ শেষ করেছেন। আপাতত ব্যস্ত ‘উড়তা পঞ্জাব’ নিয়ে। কর্ণের আগামী ছবিতে গান গাইছেন না করিনা। বরং সইফ এবং করিনাকে এই ছবিতে একটি বিশেষ সিকুয়েন্সে নাচতে দেখা যাবে বলে জানিয়েছে টিম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

Advertisement

বহুদিন পরেই এই ছবির মাধ্যমে ফের পরিচালনায় ফিরছেন কর্ণ। রণবীর কপূর, অনুষ্কা শর্মা এবং ঐশ্বর্যা রাই বচ্চনকে নিয়ে এগিয়েছে ছবির চিত্রনাট্য। তবে একটি ক্যামিও চরিত্রে সানি লিওনকে কাস্ট করে চমকে দিয়েছেন কর্ণ। সব মিলিয়ে ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনে-দর্শকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন