Kareena Kapoor

আম্মার থেকে বেশি কেউ ভালবাসতে পারবে না তোমায়: তৈমুরের জন্মদিনে করিনা

ইনস্টাগ্রামে ছেলের জন্মদিনে ভালবাসা লিখে দিলেন ‘আম্মা’ করিনা কপূর খান। কমেন্ট বক্স উপচে উঠল আদরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ১২:৪৪
Share:

তৈমুরের সঙ্গে করিনা কপূর খান।

চারে পা তৈমুরের। ইনস্টাগ্রামে ছেলের জন্মদিনে ভালবাসা লিখে দিলেন ‘আম্মা’ করিনা কপূর খান। কমেন্ট বক্স উপচে উঠল আদরে।

Advertisement

তৈমুর আলি খানের একটি ছবি আর একটি বিভিন্ন মুহূর্তের মন্তাজ ভিডিয়ো। ছবিতে দেখা যাচ্ছে, ব্যস্ত তৈমুর খড়ের আঁটি হাতে নিয়ে ছোট ছোট পা ফেলে এগচ্ছে। করিনার লেখা থেকে বোঝা গেল, গরুকে খড় খাওয়ানোর জন্য এই কাণ্ড করেছে সে। তার পরের ভিডিয়োতে তৈমুরের বিভিন্ন বয়স ও আনন্দের মুহূর্তের ছবির স্লাইড। কোথাও গোঁফ এঁকে মুখভঙ্গি। কোথাও বাবার সঙ্গে তাল মিলিয়ে গিটারে মন। কোনওটায় আবার দেখা যাচ্ছে, বরফে খেলা করছে খুদে। আর শেষে বাবা মায়ের আদর খাচ্ছে চোখ বন্ধ করে।

ছোট্ট রাজপুত্তুরের উদ্দেশে তাঁর মা অভিনেত্রী করিনা কপূর খান লিখলেন, ‘আমি জানি, তুমি খুবই পরিশ্রমী। এই মুহূর্তে যেমন গরুকে খাওয়ানোর জন্য খড় তুলে নিয়েছ। কিন্তু সোনা, অনেক কাজের মাঝে বরফ চেখে দেখতে ভুলো না। ফুল তুলো, লাফালাফি করো, গাছে চড়ো, আর হ্যাঁ তোমার পুরো কেকটাও খেতে ভুলো না। পৃথিবীতে যে জিনিসটা তোমায় সব থেকে বেশি আনন্দ দেবে, মুখে হাসি ফোটাবে, সেটাই কোরো। তোমার আম্মার থেকে বেশি কেউ ভালবাসতে পারবে না তোমায়। শুভ জন্মদিন সোনা। আমার টিম’।

Advertisement

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

পিসি অভিনেত্রী সোহা আলি খান বললেন, ‘শুভ জন্মদিন টিম টিম’। মাসি করিশ্মা কপূর লিখলেন, ‘আমার ছোট্ট সোনাকে জন্মদিনের শুভেচ্ছা’। অভিনেত্রী দিয়া মির্জা লিখলেন, ‘শুভ জন্মদিন টিম’। মলাইকা অরোরা কমেন্ট করলেন, ‘টিম টিম’। পাশে অনেক লাভ ইমোজি।

আরও পড়ুন: ধর্মান্তরিত না হলে ডিভোর্সের হুমকি! ফের বিস্ফোরক ওয়াজিদ খানের স্ত্রী

আরও পড়ুন: তুলনা হত সোনু নিগমের সঙ্গে, সাফল্যের শীর্ষে পৌঁছেও মাত্র উনিশে রহস্যমৃত্যু হয় এই রিয়্যালিটি শো জয়ীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন