Entertainment News

তৈমুরের নাম বিতর্কে মুখ খুললেন করিনা

গত ২০ ডিসেম্বর ছেলে তৈমুরের জন্ম দিয়েছেন করিনা। আর তার পর থেকেই কেন ছেলের নাম তৈমুর রেখেছেন— এ প্রশ্নে জেরবার সইফ-করিনা। সোশ্যাল মিডিয়ায় বহু সমালোচনাও হয়েছে এ নিয়ে। এ প্রসঙ্গে মুখ খুলেছেন ঋষি কপূর, রণধীর কপূর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৭ ১৯:০৩
Share:

গত ২০ ডিসেম্বর ছেলে তৈমুরের জন্ম দিয়েছেন করিনা। আর তার পর থেকেই কেন ছেলের নাম তৈমুর রেখেছেন— এ প্রশ্নে জেরবার সইফ-করিনা। সোশ্যাল মিডিয়ায় বহু সমালোচনাও হয়েছে এ নিয়ে। এ প্রসঙ্গে মুখ খুলেছেন ঋষি কপূর, রণধীর কপূর। ছেলের নামের ব্যাখ্যা দিয়েছেন স্বয়ং সইফ আলি খান। কিন্তু এত দিন এ প্রসঙ্গে নিশ্চুপ ছিলেন করিনা। এ বার তৈমুরের নাম রাখা প্রসঙ্গে বিরক্তি প্রকাশ করলেন নায়িকা।

Advertisement

আরও পড়ুন, ছেলের নাম তৈমুরই কেন রাখলেন সইফ-করিনা?

করিনার কথায়, ‘‘গোটা বিষয়টাই খুব অদ্ভুত এবং অবাস্তব। আমি জানি না তৈমুরের বিষয়টা সকলে কেন এত পার্সোনালি নিয়েছিল? জীবিত বা মৃত— যে কোনও ব্যক্তির নামেই তো আমরা ছেলের নাম রাখতে পারি।’’

Advertisement

ছেলের জন্য তৈমুর নামটাই কেন পছন্দ ছিল?

আরও পড়ুন, এত কেন নামের খোঁটা, ‘তৈমুর’ নিয়ে ক্ষুব্ধ ঋষি

জানতে চাওয়া হলে আগেই সইফ জানিয়েছিলেন, তাঁদের দু’জনেরই তৈমুর নামের মানেটা বেশ পছন্দের। তুরস্কের শাসক তৈমুর লঙ্গের ঐতিহ্য সম্পর্কে তাঁরা জানতেন। তবে তাঁদের ছেলের নামটা পার্সিয়ান, যার মানে লোহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন