Entertainment News

বন্ধুদের সঙ্গে মাদুরে বসে নার্সারি রাইমস শুনল তৈমুর

বাবা সইফ আলি খান ও মা করিনা কপূরের সঙ্গে জীবনে প্রথম বার বিদেশ সফরে গিয়েছিল সে। বাড়ি ফিরে এ বার শুরু পড়াশোনার পালা। রীতিমতো মাদুর পেতে মাটিতে বসে ‘জনি জনি ইয়েস পাপা’ শুনল ছোটে নবাব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৭ ১৮:৩৪
Share:

‘মস্তি কি পাঠশালা’। ছবি: তুষার কপূরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

জন্মের পর থেকেই সে সেলিব্রিটি। সে কখন খায়, কখন বেড়াতে যায়, কখন পড়তে বসে— সবেতেই নজর রাখে পাপারাৎজিরা।

Advertisement

কয়েক দিন আগেই সুইস হলিডে কাটিয়ে ফিরেছে ছোট্ট তৈমুর। বাবা সইফ আলি খান ও মা করিনা কপূরের সঙ্গে জীবনে প্রথম বার বিদেশ সফরে গিয়েছিল সে। বাড়ি ফিরে এ বার শুরু পড়াশোনার পালা। রীতিমতো মাদুর পেতে মাটিতে বসে ‘জনি জনি ইয়েস পাপা’ শুনল ছোটে নবাব। পাশে বসেছিল তার দুই বন্ধুও। তৈমুরের বাঁ-দিকে কে বসে জানেন তো? তুষার কপূরের ছেলে লক্ষ্য। তবে আর এক জনের পরিচয় জানা যায়নি।

' !

Advertisement

' !

এক বছরও হয়নি বয়স, তাতে কী? পড়াশোনা কি একা একা হয় নাকি? রাইমস শোনার জন্য মনোনিবেশ তো দরকার। আর শুধু পড়া আর পড়া? খেলার সঙ্গী চাই তো!

আরও পড়ুন, সুলোচনা থেকে ‘সেক্সি’ সুলু, টিজারেই মাত বিদ্যার

আরও পড়ুন, সিকিম নিয়ে বেফাঁস মন্তব্য প্রিয়ঙ্কার, ক্ষমা চাইলেন নায়িকার মা

তুষার কপূরের ছেলে লক্ষ্যের সঙ্গে বেশ জমজমাট বন্ধুত্ব তৈমুরের। লক্ষ্যের জন্মদিনেও দেখা গিয়েছিল তৈমুরকে। মা করিনার কোলে বেশ ভালই ‘বার্থ ডে পার্টি’ এনজয় করছিল ছোটে নবাব। এ বার ছড়া শোনার ছবি। তুষার কপূরের ইনস্টাগ্রামে পোস্ট হতেই ছবি কিন্তু ভাইরাল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন