Entertainment News

কোন বলি নায়কের সঙ্গে অভিনয় করে সম্মানিত করিনা?

শোনা যাচ্ছে, একটি পিরিয়ড ড্রামা ‘তখত’-এ রণবীর সিংহের সঙ্গে কাজ করছেন করিনা। আর তাতেই সম্মানিত অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ১৮:১০
Share:

করিনা কপূর। ছবি: করিনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

করিনা কপূর বলি মহলের ব্যস্ত অভিনেত্রী। কিন্তু এই মুহূর্তের এক বলি তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করে তিনি সম্মানিত। সদ্য প্রকাশ্যে স্বীকার করলেন সে কথা। জানেন, কোন নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করে সম্মানিত করিনা?

Advertisement

শোনা যাচ্ছে, একটি পিরিয়ড ড্রামা ‘তখত’-এ রণবীর সিংহের সঙ্গে কাজ করছেন করিনা। আর তাতেই সম্মানিত অভিনেত্রী। সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআইকে করিনা বলেন, ‘‘অনেক দিন পর শেষ পর্যন্ত রণবীরের সঙ্গে আমি স্ক্রিন শেয়ার করছি। ও অসাধারণ অভিনেতা। ফলে ওর সঙ্গে স্ক্রিন শেয়ার করে আমি সম্মানিত। আমি খুশি।’’

করিনা এবং রণবীরকে অনস্ক্রিন মিলিয়ে দেওয়ার কাজটি নাকি করছেন পরিচালক কর্ণ জোহর। এর আগে ‘বম্বে টকিজ’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই তারকা। তবে কর্ণের পরিচালনাতেও দীর্ঘ ১৭ বছর বাদে কাজ করছেন করিনা। সে জন্যও খুশি তিনি।

Advertisement

আরও পড়ুন, বিয়ের ১০ দিন আগে দীপিকা-রণবীরের জন্য কীসের আয়োজন হচ্ছে?

‘তখত’ প্রসঙ্গে কর্ণ বলেন, ‘‘তখন আসলে ভালবাসার জন্য যুদ্ধ।’ এই ছবিতে নাকি মুঘল রাজপরিবারের গল্প দেখানো হবে। সব কিছু ঠিক থাকলে ২০২০-তে নাকি মুক্তি পাবে এই ছবি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন