করিনা পরলেন ৩২ কিলোর লেহেঙ্গা!

একটি লেহেঙ্গা। আর তার ওজন নাকি ৩২ কিলো! ঠিকই পড়ছেন। পরিচালক আর বাল্কির ‘কি অ্যান্ড কা’তে একটি গানে করিনা কপূর খানের পরনে দেখা যাবে এই ওজনজার লেহেঙ্গা। ডিজাইন করেছেন করিনার ঘনিষ্ঠ বন্ধু ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্র। লেহেঙ্গাটিতে ভারী জারদৌসির কাজ রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৫ ১২:১৫
Share:

একটি লেহেঙ্গা। আর তার ওজন নাকি ৩২ কিলো! ঠিকই পড়ছেন। পরিচালক আর বাল্কির ‘কি অ্যান্ড কা’তে একটি গানে করিনা কপূর খানের পরনে দেখা যাবে এই ওজনজার লেহেঙ্গা। ডিজাইন করেছেন করিনার ঘনিষ্ঠ বন্ধু ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্র। লেহেঙ্গাটিতে ভারী জারদৌসির কাজ রয়েছে। নেটের বুনটে রয়েছে জমকালো ডিজাইন।

Advertisement

ছবিতে একজন বিজনেস উওম্যান হিসেবে দেখা যাবে বেগম সাহেবাকে। গোটা ছবিতে স্মার্ট ক্যাজুয়ালস, স্যুট এবং পশ্চিমী পোশাকেই শুটিং করেছেন বেবো। নায়িকার একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, করিনা তাঁর ভক্তদের হতাশ করতে চান না। তাই ওয়েস্টার্ন পোশাকের পাশাপাশি লেহেঙ্গাও পরেছেন।

এই লহেঙ্গাটি পরে গত দু’দিন মুম্বইয়ের শহরতলির একটি স্টুডিওতে শুটিংও করেছেন বেবো। এই ছবিতে প্রথমবার অর্জুন কপূরের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন