Entertainment News

করিশ্মার প্রেমে পড়লেন রণবীর কপূর?

হ্যাঁ, করিশ্মার প্রেমেই প়ড়েছেন রণবীর। তবে তিনি করিশ্মা তান্না। সূত্রের খবর, রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তর বায়োপিকে রণবীরের বিপরীতে অভিনয় করবেন করিশ্মা। যেখানে নাকি সঞ্জয়ের এক রিয়েল লাইফ প্রেমিকার ভূমিকায় দেখা যাবে করিশ্মাকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৭ ১২:২৪
Share:

হ্যাঁ, করিশ্মার প্রেমেই প়ড়েছেন রণবীর। তবে তিনি করিশ্মা তান্না। সূত্রের খবর, রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তর বায়োপিকে রণবীরের বিপরীতে অভিনয় করবেন করিশ্মা। যেখানে নাকি সঞ্জয়ের এক রিয়েল লাইফ প্রেমিকার ভূমিকায় দেখা যাবে করিশ্মাকে। এই ছবিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কপূর। সোনম কপূর, অনুষ্কা শর্মা, দিয়া মির্জা, মণীষা কৈরালার পর এ বার করিশ্মাকে তাঁর এই ছবির জন্য রাজকুমার কাস্ট করেছেন বলে খবর।

Advertisement

আরও পড়ুন, নায়িকার ঘনিষ্ঠ ছবি পর্ন কোম্পানিকে বিক্রি করে দেওয়ার অভিযোগ

শোনা যাচ্ছে দিন তিনেকের শুটিংও সেরে ফেলেছেন নায়িকা। ঘনিষ্ঠ মহলে করিশ্মা জানিয়েছেন, তাঁর ক্যামিও চরিত্র হলেও এই বায়োপিকে তিনি খুব গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। এই ছবিতে সঞ্জয়ের আরও এক প্রেমিকার ভূমিকায় থাকছেন সোনম। নার্গিসের ভূমিকায় রয়েছেন মণীষা। মান্যতার চরিত্রে দেখা যাবে দিয়া মির্জাকে। এক জন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে অনুষ্কা শর্মাকে। মুম্বইতে ছবির বেশ কিছু অংশের শুটিং হয়ে গিয়েছে বলে খবর।

Advertisement

করিশ্মা তান্না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন