পথ এড়িয়ে

দু’টি বিষয় উঠে আসছে। প্রথম, দু’জনের সম্পর্ক স্রেফ পাবলিসিটি স্টান্ট ছিল। দ্বিতীয়, কার্তিকের ক্যাসানোভা ইমেজের কারণেই সরে এসেছেন সারা। অনন্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের সম্পর্কের খবর ইন্ডাস্ট্রিতে ছড়িয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৯ ০০:০১
Share:

কার্তিক-সারা

কিছু দিন আগে এঁদের দু’জনের প্রেমের খবরে বলিউড সরগরম ছিল। কিন্তু এখন কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের রাস্তা আলাদা হয়ে গিয়েছে। এমনকি দু’জনে যাতে কোনও ভাবেই মুখোমুখি না হন, সে চেষ্টাও করছেন। সম্প্রতি একটি কিড চয়েস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সারা-কার্তিক দু’জনেই উপস্থিত ছিলেন। কিন্তু বাক্য বিনিময় তো দূর, দু’জনে যাতে মুখোমুখি না হন, সেই চেষ্টাই করেছেন। তাঁদের একফ্রেমে ধরতে গিয়ে নিরাশ হয়েছেন ফোটোগ্রাফাররা। ইমতিয়াজ় আলির আগামী ছবিতে সারা-কার্তিক রয়েছেন। সেই ছবির শুটিংয়ের সময়েই দু’জনের ঘনিষ্ঠতা। সারা ইনস্টাগ্রামে কার্তিককে নিয়ে আবেগঘন পোস্টও করেছিলেন। কিন্তু মাঝে কী এমন হল যে, তাঁরা মুখ দেখাদেখিও বন্ধ করে দিলেন?

Advertisement

দু’টি বিষয় উঠে আসছে। প্রথম, দু’জনের সম্পর্ক স্রেফ পাবলিসিটি স্টান্ট ছিল। দ্বিতীয়, কার্তিকের ক্যাসানোভা ইমেজের কারণেই সরে এসেছেন সারা। অনন্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের সম্পর্কের খবর ইন্ডাস্ট্রিতে ছড়িয়েছে। ফেব্রুয়ারিতে ইমতিয়া‌জ়ের ছবির মুক্তি। তখন সারা-কার্তিক কী ভাবে প্রচার সারেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন