Kartik Aaryan

গুজরাতে হুলস্থুল, কার্তিককে দেখতে গিয়ে ভাঙল ব্যারিকেড, ছিটকে সরে গেলেন অভিনেতা!

খ্যাতির বিড়ম্বনা হয়তো একেই বলে, এক বার কার্তিককে ছুঁয়ে দেখার জন্য যা করলেন কার্তিক অনুরাগীরা, তাতে হতভম্ব অভিনেতা নিজেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৫:৩৩
Share:

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

‘ভুল ভুলাইয়া ২’ ছবির সাফল্যের পর প্রায়ই খবরের শিরোনামে রয়েছেন কার্তিক আরিয়ান।বলিউডের নবীন প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। যদিও গত বছরটা কেরিয়ারের নিরিখে তেমন ভাল কাটেনি তাঁর। বছরের শুরুতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘শেহজ়াদা’। অবশ্য ‘সত্যপ্রেম কি কথা’ ছবির সৌজন্যে ভরাডুবির হাত থেকে বেঁচেছেন কার্তিক। এই সব ওঠাপড়া সত্ত্বেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি নায়কের। তার প্রমাণও মিলল। সম্প্রতি বলিউডের একটি অ্যাওয়ার্ড শোয়ের জন্য গুজরাতের গান্ধীনগরে হাজির হন বলি তারকারা। ছিলেন সাধারণ দর্শকও। সেখানেই কার্তিকের জনপ্রিয়তার চাপে ভেঙে পড়ল ব্যারিকেড।

Advertisement

রবিবাসরীয় সন্ধ্যায় একসঙ্গে একগুচ্ছ বলিতারকাদের ভিড়। তাঁদের সামনে থেকে দেখত্, তাঁদের সঙ্গে হাত মেলাতে ভিড় উপচে পড়েছিল গান্ধীনগরে। বহু অপেক্ষার পর দেখা দেন অভিনেতা কার্তিক আরিয়ান। তাঁকে দেখা মাত্রই উচ্ছ্বাস দর্শকদের। অভিনেতাকে একবার ছুঁয়ে দেখবেন। তাতেই প্রায় হুড়োহুড়ি পড়ে যায়। অবশেষে ব্যরিকেড ভেঙে পড়ে ভিড়ের চাপে। ঘটনায় তৎক্ষণাৎ সরে দাঁড়ান কার্তিক। তবে এতটাই আকস্মিক ভাবে এই ঘটনা ঘটে যে, খানিক কিংকতর্ব্যবিমূঢ় দেখায় অভিনেতাকে। তবে এই গোটা ঘটনায় কোনও রকম চোট-আঘাত লাগেনি অভিনেতার।

এ বছরেই মুক্তি পাবে কার্তিকের নতুন ছবি কবির খান পরিচালিত স্পোর্টস মুভি ‘চন্দু চ্যাম্পিয়ন’। প্যারা অলিম্পিকে স্বর্ণপদক প্রাপ্ত সাঁতাড়ু মুরলীকান্ত পেটকরের জীবন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। এই ছবির জন্য হাড়ভাঙা পরিশ্রম করেছেন কার্তিক। অনুরাগীদের প্রত্যাশা পূরণ করে এই ছবি বক্স অফিসে কতখানি সাফল্য পাবে, তা ভবিষ্যৎঅই বলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন