Kartik Aaryan

তিনি নাকি সবার ‘প্রাক্তন’! কার্তিক রেগে বললেন, ‘গায়ের চামড়া অতটা মোটা হয়নি’

পশমিনার সঙ্গে নাম জড়াতেই কি রেগে গেলেন কার্তিক? সাফ জানালেন, যার-তার সঙ্গে তাঁকে নিয়ে চর্চা পছন্দ করছেন না। এই প্রবণতা বন্ধ হলেই ভাল হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৪:৩৩
Share:

‘ভুলভুলাইয়া ২’-এর নায়কের দাবি, কাজের বাইরে তাঁরও একটা জীবন আছে। ফাইল চিত্র

বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে এক জন কার্তিক আরিয়ান। আগামী কয়েক মাসের মধ্যে মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত তিন ছবি— ‘ফ্রেডি’, ‘শেহজাদা’ এবং ‘সত্য প্রেম কি কথা’। এ সবের মধ্যে নায়কের প্রেম নিয়েও চলছে জোরদার চর্চা।কার্তিককে বেশ কয়েক দিন ধরেই মুম্বইয়ের বিভিন্ন জায়গায় হৃতিক রোশনের তুতো বোন পশমিনা রোশনের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। এমনকি, শুটিংয়ের ফাঁকে সময় পেলেই নাকি ব্যস্ত থাকছেন পশমিনার সঙ্গে। তাঁরা যে প্রেম করছেন সে বিষয়ে প্রায় নিশ্চিত ছিলেন অনুরাগীরা। তবে কার্তিক এ বার মুখ খুললেন গুজব নিয়ে।

Advertisement

‘ভুলভুলাইয়া ২’-এর নায়কের দাবি, “কাজের বাইরে আমারও একটা জীবন আছে। আমার বন্ধুরা রয়েছে। আমি যদি কোনও বন্ধুর সঙ্গে সময় কাটাই সেটাকেও হঠাৎ প্রেমের তকমা দিয়ে দেওয়া হচ্ছে। এটা কি ঠিক? এতে তো সমস্যা তৈরি হচ্ছে অনেক রকম। গুজব ছড়াচ্ছে। অভ্যস্ত হয়ে যাচ্ছি কিন্তু গায়ের চামড়া এখনও ততটা মোটা হয়নি।” এর পর সমাজমাধ্যমের চর্চা নিয়েও অভিযোগ তোলেন কার্তিক। জানান, যা কিছু নেতিবাচক, তা প্রভাব ফেলে। ভিত্তিহীন রটনা তাঁকে নিয়ে না হলেই ভাল।

‘ভুলভুলাইয়া ২’-এর সাফল্যের পর বদলে গিয়েছে তাঁর জীবন। এক দিকে যেমন কার্তিকের প্রেম ভেঙেছে, অন্য দিকে কর্মজীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে অনেকটাই এগিয়ে গিয়েছেন তিনি। এক সময় সারা আলি খান ও কার্তিকের প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। তার পর অনন্যা পাণ্ডের সঙ্গেও নাম জড়ায় অভিনেতার।

Advertisement

যদিও ‘কফি উইথ কর্ণ’-এ এসে নাম না নিয়েই কার্তিককে খোঁচা মেরে সারা বলেন, ‘‘ও তো সবার প্রাক্তন, তাই ও আমারও প্রাক্তন।’’ সারার এই ইঙ্গিত যে কার দিকে, তা বুঝতে বাকি নেই কারও। এ বার ফের বসন্তের আগমন ভেবে পশমিনার সঙ্গেও নাম জড়াচ্ছিল কার্তিকের। তবে আগেই সাবধান করে দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন