Kartik Aaryan's Birthday

জন্মদিনে কার্তিক-কর্ণের ‘দোস্তানা’র ইঙ্গিত, নতুন ছবিতে জোট বাঁধলেন দু’জনে

দু’বছর আগে কার্তিককে নিয়ে ‘দোস্তানা ২’-এর ঘোষণা করেছিলেন কর্ণ। কিন্তু অজ্ঞাত কারণে কর্ণ প্রযোজিত সেই ছবি থেকে বাদ পড়েন কার্তিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১৩:০৩
Share:

(বাঁ দিকে) কর্ণ জোহর, কার্তিক আরিয়ান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বলিউডে তারকাদের মধ্যে যেমন মতবিরোধ হয়, তেমনই সময়ের সঙ্গে সঙ্গে তা মিটেও যায়। কখনও তা নিজেদের স্বার্থে, কখনও আবার সিনেমার স্বার্থে। ২২ নভেম্বর মঙ্গলবার কার্তিক আরিয়ানের জন্মদিন। বিশেষ দিনে নতুন ছবির ঘোষণা করলেন অভিনেতা। কিন্তু, সেখানে রয়েছে বড় চমক। ছবিটির প্রযোজক কর্ণ জোহর। যা দেখে অনেকেই বিস্মিত হয়েছেন।

Advertisement

মঙ্গলবার কর্ণের প্রযোজনা সংস্থার তরফে সমাজমাধ্যমের পাতায় লেখা হয়, ‘‘লাইটস, ক্যামেরা এবং চমক।’’ সেখানে জানানো হয়েছে নতুন ছবিটির সহ-প্রযোজক একতা কপূরের বালাজি টেলিফিল্মস। ছবিটির পরিচালক সন্দীপ মোদী। তবে ছবির শিরোনাম এবং বিষয়বস্তু নিয়ে এখনই কোনও তথ্য ঘোষণা করা হয়নি। কর্ণ এই প্রসঙ্গে তাঁর সমাজমাধ্যমের পাতায় লিখেছেন, ‘‘প্রতিভাবান অভিনেতা কার্তিক আরিয়ানকে এই ছবিতে মুখ্য চরিত্রে পেয়ে আমরা গর্বিত।’’ এখানেই থেমে থাকেননি কর্ণ। জন্মদিনে কার্তিককে শুভেচ্ছা জানাতে তিনি লিখেছেন, ‘‘শুভ জন্মদিন কার্তিক। আশা করি, আমাদের জুটি ভবিষ্যতে আরও পোক্ত হবে এবং আমরা ভবিষ্যতে আরও অনেক ম্যাজিক পর্দায় হাজির করব।’’

কর্ণ এবং কার্তিকের অম্লমধুর সম্পর্ক অনেকেরই জানা। একটু পিছিয়ে যাওয়া যাক। দু’বছর আগে কার্তিককে নিয়ে ‘দোস্তানা ২’ ছবিটির ঘোষণা করেছিলেন ধর্মা প্রোডাকশন্স-এর কর্ণধার। কলিন ডি’কুনহার পরিচালনায় এক মাস ছবির শুটিংও হয়। কিন্তু তার পর কর্ণ এবং কার্তিকের মধ্যে মতবিরোধের কারণে ছবিটি থেকে বাদ পড়েন কার্তিক। শুধু তা-ই নয়, প্রযোজনা সংস্থা জানায় নতুন অভিনেতাদের নিয়ে ছবিটি আবার তারা শুরু করবে। তবে এই প্রসঙ্গে কার্তিক বা কর্ণ কেউই মুখ খোলেননি।

Advertisement

নতুন এই ছবিটির বিষয়বস্তু সম্পর্কে ইঙ্গিত মিলিছে কার্তিকের পোস্টে। সমাজমাধ্যমের পাতায় অভিনেতা লিখেছেন, ‘‘সাহস এবং ত্যাগে পরিপূর্ণ ভারতীয় ইতিহাসের এক অবিস্মরণীয় অধ্যায় এ বার আমার জীবনের অংশ হতে চলেছে।’’ ফলে বোঝাই যাচ্ছে দেশপ্রেমের কথা বলবে কার্তিকের এই নতুন ছবিটি। সূত্রের খবর, কর্ণ প্রযোজিত এই নতুন ছবিটির বাকি কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। চিত্রনাট্য নিয়েও ঘষামাজা চলছে। নির্মাতাদের তরফে জানানো হয়েছে, ছবিটি ২০২৫ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন