Kartik Aaryan

কর্ণের ছবি থেকে বাদ, সাজিদ নাদিয়াদওয়ালার আগামী ছবিতে কার্তিক

কর্ণ জোহর হাত ছাড়তেই অভিনেতার হাত ধরলেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ২১:৫৬
Share:

কার্তিক আরিয়ান ফাইল চিত্র।

ফের স্বমহিমায় কার্তিক আরিয়ান। কর্ণ জোহর হাত ছাড়তেই অভিনেতার হাত ধরলেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। বলিউড বলছে, নমহ পিকচার্সের সঙ্গে যৌথ প্রযোজনায় তৈরি সাজিদের আগামী ছবিতে দেখা যাবে কার্তিককে। পরিচালনায় সমীর বিদ্বান। প্রেমের ছবিতে অভিনেতা বরাবরই অনায়াস। তেমন ছবিই পরিচালনা করতে চলেছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক। এই ছবির ক্যানভাসও যথেষ্ট বড়। মহাকাব্যিক প্রেম নিয়ে সাজিদের আগামী ছবি। যদিও গল্প নিয়ে প্রযোজক, পরিচালক কেউই মুখ খোলেননি। খবর, সব ঠিক থাকলে বছরের শেষে শ্যুটিং শুরু হবে।

Advertisement

খবর ছড়াতেই খুশি কার্তিকের অনুরাগী মহল। কর্ণ জোহরের ছবি থেকে কার্তিক বাদ পড়তেই মুষড়ে পড়েছিলেন তাঁরা। এ দিকে সাজিদের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বেশ কিছু দিন ধরেই কার্তিকের সঙ্গে নতুন ছবি নিয়ে আলোচনায় বসেছেন সাজিদ। ফলাফল ইতিবাচক হতেই জোর কদমে শুরু হয়েছে ছবির কাজ। সাজিদ-সমীর ইতিমধ্যেই তাঁদের ছবি ‘ছিছোরে’ এবং ‘আনন্দী গোপাল’-এর জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত। এ ছাড়া, পরিচালকের একাধিক দক্ষিণী ছবি নানা পুরস্কার পেয়েছে।

নতুন ছবি নিয়ে সমীরের বক্তব্য, ‘‘অতিমারিতে সব কিছুই স্তব্ধ। নতুন ছবি ঘোষণার উপযুক্ত পরিস্থিতিও নেই। তাই আপাতত আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হচ্ছে না।’’ তবে তাঁর দাবি, সাজিদ পাশে দাঁড়াতেই খুশি হয়ে গিয়েছেন কার্তিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন