Kashmira Shah

মামাশ্বশুর গোবিন্দর সঙ্গে আশান্তি, মিটমাট করতে ননদের বিয়েতে কী করবেন কাশ্মীরা?

ভাগ্নেবৌ-এর ভুলে ভাগ্নের থেকে মুখ ফিরিয়ে রেখেছেন মামা গোবিন্দ। নিজের ভুল শুধরে নেবেন কাশ্মীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৩:৪৩
Share:

(বাঁ দিকে) গোবিন্দ। কাশ্মীরা শাহ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ভাগ্নেবৌয়ের একটা মন্তব্যেই শেষ সব। ৭ বছর পার হয়ে গিয়েছে। তবু সম্পর্কের বরফ যেন গলছে না বলিউডের খ্যাতনামী মামা-ভাগ্নে জুটি ক্রুষ্ণা ও গোবিন্দের। অশান্তির সূত্রপাত্র ভাগ্নের বৌ কাশ্মীরা শাহের একটি মন্তব্য থেকে। ক্রুষ্ণার শো ‘দ্য ড্রামা কোম্পানি’-তে। অতিথি হয়ে আসেন গোবিন্দ ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা। সেই সময় ক্রুষ্ণার স্ত্রী কাশ্মীরা শাহ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ‘‘টাকা নিয়ে মঞ্চে নাচা লোকজন।’’ মনে করা হয়, গোবিন্দ-সুনীতার উদ্দেশেই ছিল এই মন্তব্য। চিড় ধরে মামা-ভাগ্নের সম্পর্কে। গোবিন্দ এবং তাঁর স্ত্রী নিশ্চিত ছিলেন এই পোস্ট তাঁদের উদ্দেশেই। তাঁরা এতটাই আঘাত পান যে এর পর থেকে ক্রুষ্ণার সঙ্গে আর কোনও সম্পর্ক রাখেননি তাঁরা। বিভিন্ন সময় ক্রুষ্ণার কথা উঠলে মেজাজ হারিয়েছেন গোবিন্দের স্ত্রী সুনীতা। প্রতি বার সামাল দিয়েছেন মামা গোবিন্দ। এত বছর কেটে গিয়েছে, এখনও ভাগ্নের থেকে মুখ ফিরিয়ে রেখেছেন মামা। এ বার ময়দানে কাশ্মীরা। নিজের করা ভুলের মাশুল দেবেন ভাগ্নেবৌ!

Advertisement

কাশ্মীরার ননদ আরতি সিংহের বিয়ে। মঙ্গলবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। ২৫ তারিখ বিয়ে। মামা গোবিন্দাকে নিমন্ত্রনপত্র পাঠিয়েছে ভাগ্নেপক্ষ। অপেক্ষায় রয়েছেন তাঁরা, মামা-মামি আসবেন। সেই প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে কাশ্মীরা বলেন, ‘‘আমরা সকলে আশা করে আছি মামা আসবেন। উনি আসলে সমস্ত ধরনের সম্মান দেওয়া হবে। আমি পা ছুঁয়ে প্রণাম করব। যতই হোক শ্বশুর বলে কথা।’’ তবে গত তিন দিন ধরে শুরু হয়েছে আরতির বিয়ের অনুষ্ঠান। গোটা আহুজা পরিবার উপস্থিত থাকলেও দেখা মেলেনি গোবিন্দার স্ত্রী, ছেলে-মেয়ের। তবে আরতির বিয়েতে উপস্থিত থেকে দীর্ঘ দিনের মনোমালিন্য মিটমাট করেন কি না, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন