Katrina Kaif

রাতে ঘুমোতে পারেন না ক্যাটরিনা, নিজের মুখেই ফাঁস করলেন কারণ

এই প্রথম হরর কমেডি ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা। ভূতের ছবি দেখলে রাতে ঘুম আসে না অভিনেত্রীর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৫:০৯
Share:

ভূতে ভয় পান ক্যাটরিনা? ফাইল চিত্র।

এই প্রথম কোনও হরর কমেডি ছবিতে দর্শক ক্যাটরিনা কইফকে দেখতে পাবেন। আগামী মাসেই মুক্তি পাবে ক্যাটরিনা অভিনীত ‘ফোন ভূত’। সম্প্রতি ভূত নিয়ে তাঁর অনুভূতির কথা জানিয়েছেন ভিকি কৌশলের ঘরনি।

Advertisement

আমাদের এই জগতের সমান্তরালে যে একটা অন্য দুনিয়া রয়েছে সে কথা নিজের মুখেই স্বীকার করেছেন ক্যাটরিনা। বলেছেন, ‘‘সেই জগতে কারা রয়েছে বা কী ভাবে সেই জগৎটা কাজ করে তা আমরা জানি না।’’ রাতে ভূতের ছবি দেখলে তাঁর আর ঘুম আসে না বলেও জানিয়েছেন ক্যাটরিনা। তাঁর কথায়, ‘‘ভূতের ছবি দেখলে পরবর্তী দু-তিন দিন আমার ঘুমোতে অসুবিধা হয়। ঘুমের মধ্যে দুঃস্বপ্ন দেখি।’’

এই প্রসঙ্গেই ক্যাটরিনা আরও জানিয়েছেন যে, জীবনে এমন একটা সময়ও পেরিয়ে এসেছেন যখন ঘরে কোনও নাইট ল্যাম্প না জ্বললে বা টিভি চালানো না থাকলে তাঁর ঘুম আসত না। অভিনেত্রীর কথায়, ‘‘আমাকে হাসি, মজা মেশানো ভাল কোনও ছবি দেখতে হয়। এই ছবিটা তো পুরোপুরি ভূতের ছবি নয়। এর মধ্যে কমেডিও মিশে রয়েছে। এই ধরনের ছবি দেখতে হলে আমার কোনও আপত্তি নেই।’’

Advertisement

‘ফোন ভূত’ ছবিতে ক্যাটরিনার সঙ্গে রয়েছেন ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী। অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ক্যাটরিনার শেষ ছবি ‘সূর্যবংশী’ বক্স অফিসে ভাল ব্যবসা করেছিল। এখন ‘ফোন ভূত’-এ ক্যাটরিনা কী চমক হাজির করেন সে দিকে নজর থাকবে অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন