Katrina Kaif

এত বড় তারকা, অথচ ভিকি-ক্যাটের বিবাহবার্ষিকীর পরিকল্পনা শুনলে বিস্মিত হবেন

গত বছর ৯ ডিসেম্বর যেন গোটা দেশজুড়ে একটা হইহই কাণ্ড! কারণ ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের বিয়ে। দেখতে দেখতে বছর পার করতে চলেছেন তাঁরা। বিয়ের জন্মদিনের প্রথম বছর কী পরিকল্পনা তারকা দম্পতির?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৫:৫৩
Share:

ভিকি-ক্যাটের বর্ষপূর্তির পরিকল্পনা —ফাইল চিত্র।

বছর ঘুরতে চলল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের। গত বছর ৯ ডিসেম্বর যেন গোটা দেশজুড়ে একটা হইহই কাণ্ড! আর সেটাই তো হওয়া স্বাভাবিক। কারণ সে দিনই সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। কনে রূপে ক্যাটরিনাকে এক ঝলক দেখার জন্য রাজস্থানে তাঁদের বিয়ের ভেন্যুর সামনে আলোকচিত্রীদের ঢল নেমেছিল সে দিন। তবে যাবতীয় গোপনীয়তার বেড়াজাল পার করে দম্পতি রূপে সামনে আসেন মায়ানগরীর এই তারকা দম্পতি। ঝড়ের গতিতে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ছবি। আর হাতে বাকি মাত্র ক’টা দিন, তার পরই প্রথম বছরের বিয়ের বর্ষপূর্তি ভিকি-ক্যাটের। বিয়ের জন্মদিনে কী করবেন, কোথায় যাবেন তারকা দম্পতি?

Advertisement

এই মুহূর্তে ভিকি ও ক্যাটরিনা, দু’জনেরই হাত ঠাসা কাজ। সদ্য মুক্তি পেয়েছে ক্যাটরিনার ‘ফোন ভূত’ ছবিটি। অন্য দিকে ভিকি ব্যস্ত ‘গোবিন্দা নাম মেরা’ ছবির প্রচারে। পাশাপাশি চলেছে ‘স্যাম বাহাদুর’ ছবির শ্যুটিং। সেই জন্য সম্প্রতি ব্যারাকপুরে কয়েক দিন শুটিংও করেছেন ভিকি। কিন্তু কাজের ব্যস্ততার মাঝেই যে ভিকি-ক্যাটের বিয়ের বর্ষপূর্তি। বিশেষ এই দিনটা কী ভাবে কাটাতে চলেছেন এই তারকা যুগল?

বিয়ের পর মধুচন্দ্রিমায় এক অজ্ঞাত জায়গায় ক’টা দিন কাটিয়ে মুম্বই ফেরেন ভিকি-ক্যাট। পরে জন্মদিনে অভিনেত্রী পরিবার বন্ধুবান্ধবদের সঙ্গে মালদ্বীপে যান। বলিপাড়ায় গুঞ্জন, প্রথম বিবাহবার্ষিকীতেও নাকি তাঁদের গন্তব্য হতে চলেছে এই দ্বীপরাষ্ট্র। সূত্রের খবর, বিবাহবার্ষিকীর দিন সকালে বাড়িতে পুজোর আয়োজন করবেন ভিকির মা। সেই পুজোতে ভিকি ও ক্যাটরিনা দু’জনেই অংশ নেবেন। তার পরই মালদ্বীপের উদ্দেশে রওনা দেবেন এই তারকা দম্পতি। দু’জনেই বলিউডের প্রথম সারির অভিনেতা। তাই অনেকেই ভেবেছিলেন প্রথম বিবাহবার্ষিকী একটু জাঁকজমকের মধ্যেই কাটাবেন ভিকি-ক্যাট। কিন্তু সে রকম কোনও পরিকল্পনা নেই জেনে দু’জনের অনুরাগীরাও একটু বিস্মিত হয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন