বর্ষবরণে কোথায় যাচ্ছেন ক্যাটরিনা?

ভিকি আর ক্যাটের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছিল দীপাবলির রাতে, যখন তাঁরা একসঙ্গে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৯ ০১:০৯
Share:

ভিকি ও ক্যাটরিনা

কেউই স্বীকার করছেন না। প্রশ্ন করলে সরাসরি উড়িয়ে দিচ্ছেন। কিন্তু ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল যে রীতিমতো ডেট করছেন, তা বলার অপেক্ষা রাখে না। এখন শোনা যাচ্ছে, নতুন বছরের শুরুটা দু’জনে একসঙ্গে কাটাবেন। তবে কোথায় যাবেন তাঁরা, তা এখনই জানা যাচ্ছে না। সাধারণত ক্রিসমাস বা বর্ষবরণে নিউ ইয়র্কে আত্মীয়দের সঙ্গে কাটান ক্যাটরিনা। প্রেমের খাতিরে এ বার অন্যথা হতেই পারে।

Advertisement

ভিকি আর ক্যাটের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছিল দীপাবলির রাতে, যখন তাঁরা একসঙ্গে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে যান। তার পরে একটি ডিনার ডেটেও দেখা গিয়েছে তাঁদের। রেস্তরাঁ কর্তৃপক্ষই সে ছবি পোস্ট করেন। সূত্রের খবর, বিভিন্ন ইভেন্টেও দু’জনকে একত্রে শামিল করা হচ্ছে। একজনকে পাওয়া গেলে আর একজন এমনিই রাজি হয়ে যাবেন যে। এ দিকে ক্যাটরিনা তাঁর সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘আমার সঙ্গে মাঝেমধ্যেই নতুন নাম জুড়ে যায়। এখন সকলে ভিকির নাম করছেন। এর পর হয়তো অন্য কারও নাম উঠে আসবে। আমি শুধুই শুনে যাই।’’ তিনি যা-ই বলুন, যা রটে তার কিছু তো ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন