Entertainment News

রণবীরের সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

এর আগে ‘রাজনীতি’ এবং ‘আজব প্রেম কি গজাব কহানি’ ছবিতে দেখা গিয়েছিল এই জুটিকে। কিন্তু সাত বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পর ‘জগ্গা জসুস’ই তাঁদের প্রথম ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ১৮:৪৭
Share:

এক সময়ে নাকি প্রেমের সম্পর্ক ছিল তাঁদের। তাঁরা অর্থাত্ ক্যাটরিনা কইফ ও রণবীর কপূর। ইন্ডাস্ট্রির খবর, সে সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে ২০১৬-য়। তারপর তাঁদের প্রথম অনস্ক্রিন অ্যাপিয়ারেন্স হবে ‘জগ্গা জসুস’-এ। কিন্তু ঠিক কী হয়েছিল তাঁদের মধ্যে? কেন ভেঙে গিয়েছিল ভালবাসার সম্পর্ক? মুখ খুললেন ক্যাটরিনা।

Advertisement

আরও পড়ুন, ফের প্রেমে পড়েছেন রণবীর? মেয়েটি কে?

সম্প্রতি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাত্কারে এ প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ‘‘দুটো মানুষের মধ্যে কী হয়, তা একমাত্র ম্যাজিক জানলে বলতে পারা যাবে। আমার ভিতরে কী আছে, সেটা কেউ বের করতে পারবেন না। কিন্তু অভিনয়ের ক্ষেত্রে আমাদের দারুণ ইকুয়েশন। আগের দুটো ছবিতে আমাদের যা এনার্জি ছিল এই ছবিতেও যাতে সেটাই থাকে তার চেষ্টা করেছি।’’

Advertisement

এর আগে ‘রাজনীতি’ এবং ‘আজব প্রেম কি গজাব কহানি’ ছবিতে দেখা গিয়েছিল এই জুটিকে। কিন্তু সাত বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পর ‘জগ্গা জসুস’ই তাঁদের প্রথম ছবি। ক্যাটরিনার কথায়, ‘‘রণবীর এমন একজন মানুষ যার সিনেমা থেকে কখনও ফোকাস নষ্ট হয় না। খুবই দায়িত্ববান।’’ আগামী ১৪ জুলাই মুক্তি পাবে ছবিটি। ট্রেলার দেখে দর্শক ইতিমধ্যেই যতটা সাড়া দিয়েছেন তা দেখে আশাবাদী নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন