Entertainment News

রণবীরের সঙ্গে ব্রেকআপের পর কী ভাবে সামলেছিলেন? ক্যাটরিনা বললেন…

ক্যাটরিনা জানিয়েছেন, তিনি খুব আবেগপ্রবণ। পৃথিবীতে একা এসেছেন, একাই চলে যেতে হবে— এই জীবনবোধ রয়েছে তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০১৯ ১৪:২৪
Share:

ক্যাটরিনা কইফ।

রণবীর কপূরের সঙ্গে এক সময় প্রেমের সম্পর্ক ছিল ক্যাটরিনা কইফের। বলিউডে এ গুঞ্জন নতুন নয়। শোনা যায়, রণবীরের মা নীতু সিংহ পছন্দ করতেন না ক্যাটরিনাকে। সে কারণেই নাকি সম্পর্ক ফাটল ধরে। এ নিয়ে কোনও দিনই প্রকাশ্যে মন্তব্য করতে স্বচ্ছন্দ নন ক্যাটরিনা। কিন্তু রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর কী ভাবে নিজেকে সামলেছিলেন, এ বার মুখ খুললেন তা নিয়ে।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্যাটরিনা বলেন, ‘‘ব্রেকআপের পর আমার দিকের সব দায়িত্ব আমি নিয়েছিলাম। কিন্তু যে সমস্যা আমার নয়, তার দায়িত্ব নেব কেন? যখন খুব মন খারাপ হয়েছিল, মা বলেছিল, বহু মেয়েকে এই ঘটনার মধ্যে দিয়ে যেতে হয়। তুমি হয়তো নিজেকে একা মনে করছ। কিন্তু আদৌ তুমি একা নও।’’

ক্যাটরিনা জানিয়েছেন, তিনি খুব আবেগপ্রবণ। পৃথিবীতে একা এসেছেন, একাই চলে যেতে হবে— এই জীবনবোধ রয়েছে তাঁর। ফলে সম্পর্ক ভেঙে গেলে দুঃখ পেয়েছেন। তখন নিজেকে ভাল রাখতে আরও বেশি করে কাজে মন দিয়েছেন। শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’তে পারফর্ম করেছিলেন নায়িকা। সেটাই তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। এ বার সলমন খানের বিপরীতে ‘ভারত’-এ তাঁকে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Advertisement

আরও পড়ুন, বিয়ের গুঞ্জনের মধ্যেই প্রথম ছবি শেয়ার করলেন শ্রাবন্তী!

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন