Katrina Kaif

ছয় মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা? নতুন বছরেই কি সুখবর? ছবি ঘিরে উন্মাদনা বলিউডে

সদ্য ভিকি-ক্যাটরিনার বিয়ের বর্ষপূর্তি হয়েছে। তার পর থেকেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যাচ্ছে বিভিন্ন মহলে, শুক্রবার সিদ্ধিবিনায়কে দেখা মিলল ক্যাটরিনার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৫:৪৮
Share:

ক্যাটরিনার ছবি ঘিরে জল্পনা, অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা! ছবি: সংগৃহীত।

শুক্রবার স্বামী ও শাশুড়ির সঙ্গে সিদ্ধিবিনায়কের মন্দিরে পুজো দিতে দেখা যায় ক্যাটরিনাকে। একেবারে সাদামাটা পোশাকে দেখা গেল অভিনেত্রীকে। ঢিলেঢালা গাঢ় সবুজ সালোয়ার-কামিজে ক্যাটরিনা। ভিকির পরনে সাদা শার্ট। ক্যাটরিনার মাথায় সবুজ ওড়না। সিদ্ধিবিনায়কে প্রার্থনারত ক্যাটরিনা এবং তাঁর শাশুড়ি। শুক্রবার নিমেষে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে এই ছবি। আর তাতেই ফের ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবরের জল্পনা বেড়েছে তাঁর অনুরাগী মহলে। অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত, তাঁরা বলছেন গর্ভবতী ক্যাট। তা-ও আবার ছয় মাসের অন্তঃসত্ত্বা বলেই দাবি অনুরাগীদের একাংশের।

Advertisement

প্রার্থনারত ক্যাটরিনা, ছবি ঘিরে উন্মাদনা অনুরাগী মহলে ছবি: ইনস্টাগ্রাম।

প্রসঙ্গত, মাস কয়েক ধরে সাবেকি পোশাক, মূলত সালোয়ার-কামিজেই দেখা যাচ্ছে তাঁকে। ক্যামেরা দেখলেই তাড়াহুড়ো করতে এগিয়ে চলে যাচ্ছেন। তাতেই বাড়ছে কৌতূহল। সম্প্রতি যত ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, অনুরাগীরা টের পাচ্ছেন সেই একই রোমাঞ্চ। ভিকির পাশে ক্যাটরিনা, স্পষ্ট মনে হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা! সবাই কি এত ভুল দেখছেন? বছরশেষে মুম্বই বিমানবন্দরে দম্পতিকে দেখে কৌতূহল জেগেছিল। নতুন বছর সিদ্ধিবিনায়কের মন্দিরে সেই কৌতূহল যেন কয়েক গুণ বাড়িয়ে দিল। অনেকেই ভেবেছিলেন নিশ্চয়ই সুখবরটি নতুন বছরেই দেবেন। কিন্তু ভিকি-ক্যাটের তরফ থেকে তেমন কিছু ইঙ্গিত মেলেনি।

প্রসঙ্গত, ‘মেরি ক্রিসমাস’ ছবির মাধ্যমে দক্ষিণী ছবিতে অভিষেক ঘটবে তাঁর। এই ছবিতে চরিত্রের খাতিরে মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন। এ বার বাস্তবে সেই শুভক্ষণ কবে আসে, আশায় দিন গুনছেন তাঁর অনুরাগীরা।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন