রণবীর কপূরকে এড়িয়ে চলতে হোয়াটস্‌অ্যাপ গ্রুপ ছাড়লেন ক্যাটরিনা!!

বেশ কিছুদিন হল তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে। এখন তাঁদের দু’জনকে আর এক সঙ্গে দেখাই যায় না। রণবীর-ক্যাটরিনার কথা বলছি। সম্প্রতি এক বন্ধুর জন্মদিনের পার্টিতে অনেক ক্ষণ দু’জনকে কথা বলতে দেখা যায়। এই খবরে অনেকেরই ধারণা হয়, আবার হয়তো কাছাকাছি আসতে চলেছেন তাঁরা। বি-টাউনে এমন জল্পনাও দানা বাঁধে যে, ক্যাটরিনা নাকি সম্পর্ক স্বাভাবিক করার প্রস্তাবও দিয়েছেন রণবীর কপূরকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৬ ১১:১৬
Share:

বেশ কিছুদিন হল তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে। এখন তাঁদের দু’জনকে আর এক সঙ্গে দেখাই যায় না। রণবীর-ক্যাটরিনার কথা বলছি। সম্প্রতি এক বন্ধুর জন্মদিনের পার্টিতে অনেক ক্ষণ দু’জনকে কথা বলতে দেখা যায়। এই খবরে অনেকেরই ধারণা হয়, আবার হয়তো কাছাকাছি আসতে চলেছেন তাঁরা। বি-টাউনে এমন জল্পনাও দানা বাঁধে যে, ক্যাটরিনা নাকি সম্পর্ক স্বাভাবিক করার প্রস্তাবও দিয়েছেন রণবীর কপূরকে। কিন্তু একটা নতুন খবর সে জল্পনায় ইতি টেনেছে। কী সেই খবর? বলিউডের একটি মিডিয়া জানাচ্ছে, খুব সম্প্রতি নাকি বন্ধুদের একটি হোয়াটস্‌অ্যাপ গ্রুপ ছেড়ে বেড়িয়ে গিয়েছেন ক্যাটি। বন্ধুদের ওই গ্রুপে নাকি রণবীর কপূরও ছিলেন। ওই মিডিয়া রিপোর্টের দাবি, রণবীরকে এড়িয়ে চলতেই এই গ্রুপ ছাড়লেন ক্যাটরিনা!! তবে এখানেই শেষ নয়। এর পাল্টা জবাবে কপূর খানদানের হোয়াটস্‌অ্যাপ গ্রুপ থেকেও নাকি ছেঁটে ফেলা হয়েছে ক্যাটরিনাকে! সুতরাং, কাছে আসা তো দূর, নিজেদের মধ্যে ক্রমশই দূরত্ব বাড়াচ্ছেন রণবীর-ক্যাটরিনা।

Advertisement

আরও পড়ুন...
প্যাচ আপ করতে চান ক্যাটরিনা! কিন্তু রণবীর?

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন