katrina kaif

Katrina Kaif: বলিউডের দুই নায়ককে রাখি বাঁধতে চেয়েছিলেন ক্যাটরিনা, প্রস্তাব শুনে পালিয়েছিলেন একজন

শুধু অক্ষয়কেই নয়, অর্জুন কপূরকেও নিজের ‘ভাই’ বানাতে চেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেটা করতে পারার আগেই ‘পালিয়ে’ গিয়েছিলেন অর্জুন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ২০:৫৬
Share:

ক্যাটরিনা কইফ।

ফিনফিনে শিফনের শাড়ি পরে ভিজছে নায়িকা। পিছনে বাজছে প্রেমের গান। নায়ক এসে জড়িয়ে ধরল নায়িকার কোমর। কিছুটা চেনা লাগছে এই দৃশ্য?

Advertisement

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘দে দানা দান’ ছবিতে ‘মেরি পহেলি মহাব্বাত’ গানে এই দৃশ্য ঝড় তুলেছিল সহস্র বলিউড প্রেমীর মনে। অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফের রসায়ন এখনও চর্চিত। কিন্তু অক্ষয়ের নায়িকাই এক সময় রাখি পরাতে চেয়েছিলেন তাঁকে। ২০১৬ সালে ‘কফি উইদ কর্ণ’-এ ক্যাটরিনা নিজেই ফাঁস করেছেন সে কথা। ‘তিস মার খান’ ছবিতে ‘শিলা কী জওয়ানি’ গানের শ্যুটের সময় অক্ষয়কে রাখি পরাতে চেয়েছিলেন ক্যাটরিনা। ক্যাটরিনা অক্ষয়কে প্রশ্ন করেছিলেন, ‘তুমি কি আমার হাতে রাখি পরবে?” অভিনেতার পাল্টা জবাব দিয়েছিলেন, “তুমি কি চড় খাবে?”

অর্জুন কপূর, ক্যাটরিনা কইফ এবং অক্ষয় কুমার।

শুধু অক্ষয়কেই নয়, অর্জুন কপূরকেও নিজের ‘ভাই’ বানাতে চেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেটা করতে পারার আগেই ‘পালিয়ে’ গিয়েছিলেন অর্জুন। অভিনেত্রী বলেন, “আমি ওকে রাখি পরাতে পারিনি। ও দরজা দিয়ে সোজা বাইরে চলে গেল। পর দিন যখন দেখা হয়েছিল, ও তখন আবার পালিয়ে গিয়েছিল।”

Advertisement

‘নমস্তে লন্ডন’, ‘সিং ইজ কিং’, ‘ওয়েলকাম’-এর মতো একাধিক সফল ছবিতে কাজ করেছিলেন অক্ষয় এবং ক্যাটরিনা। খুব শীঘ্রই রোহিত শেট্টির ‘সূর্যবংশী’ ছবিতেও দেখা যাবে তাঁকে। অর্জুনের সঙ্গে এখনও পর্দায় জুটি বাঁধেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন