Katrina Kaif

‘বয়ফ্রেন্ড’ ভিকির জন্মদিনে কী লিখলেন ক্যাটরিনা?

ইন্ডাস্ট্রির গুঞ্জন রণবীর কপূরের সঙ্গে ব্রেক আপের পর ভিকির সঙ্গেই সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা। একসঙ্গে বিভিন্ন পার্টি, রেস্তরাঁতেও দেখা গিয়েছে তাঁদের। কিছু কিছু সংবাদমাধ্যমের দাবি,  এই লকডাউনেও নাকি ক্যাটরিনার বাড়িতে গিয়েছিলেন ভিকি। যদিও ভিকি তা অস্বীকার করেন। নিজেদের সম্পর্কের কথাও মানতে নারাজ তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২০ ২০:০৮
Share:

ভিকি-ক্যাট।

শনিবার ভিকি কৌশলের জন্মদিন। ৩২-এ পা দিলেন তিনি। ভক্তদের শুভাচ্ছায় উপচে পড়েছিল তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। ইন্ডাস্ট্রির বন্ধুরাও জানিয়েছিলেন শুভকামনা। কিন্তু ভক্ত থেকে পাপারাৎজির চোখ ছিল ক্যাটরিনা কইফের উপর। ‘বয়ফ্রেন্ড’-এর জন্মদিন বলে কথা!

Advertisement

না, পোস্ট দেননি ক্যাটরিনা। তবে ভিকির ছবি দিয়ে একটি অ্যানিমেটেড ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তিনি। ভিকির সুপার হিট ছবি ‘উরি, দ্য সারজিক্যাল স্ট্রাইক’-এর বিখ্যাত সংলাপ ‘হাউ ইজ দ্য জোশ’ মনে আছে? সেই সংলাপই শেয়ার করে তিনি লেখেন, “এই ‘জোশ’ যেন সব সময় ‘হাই’-ই থাকে।” লকডাউনে হয়তো দেখা সাক্ষাৎ হচ্ছে না তাঁদের। তবে জন্মদিনে এ ভাবেই ভিকির পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি।

ইন্ডাস্ট্রির গুঞ্জন রণবীর কপূরের সঙ্গে ব্রেক আপের পর ভিকির সঙ্গেই সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা। একসঙ্গে বিভিন্ন পার্টি, রেস্তরাঁতেও দেখা গিয়েছে তাঁদের। কিছু কিছু সংবাদমাধ্যমের দাবি, এই লকডাউনেও নাকি ক্যাটরিনার বাড়িতে গিয়েছিলেন ভিকি। যদিও ভিকি তা অস্বীকার করেন। নিজেদের সম্পর্কের কথাও মানতে নারাজ তাঁরা।

Advertisement

আরও পড়ুন- প্রিয়জনকে হারালেন অক্ষয়, পরিবারে শোকের ছায়া

তবে যা রটে তার কিছু তো বটে! ইন্ডাস্ট্রির অনুমান, খুব শীঘ্রই এই গভীর গোপন সম্পর্কের কথাও স্বীকার করে নেবেন তাঁরা।

দেখুন ক্যাটরিনার সেই ইনস্টা স্টোরির স্ক্রিনশট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন