Rooqma Ray

মাচা থেকে নামিয়ে দেওয়া হয়েছিল রুকমাকে, অবশেষে ক্ষমা চাইল খানাকুলের ক্লাব

অনুষ্ঠানে গিয়ে অপমানিত হন অভিনেত্রী রুকমা রায়। মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয় তাঁকে। নিমেষে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। অবশেষে ক্ষমা চাইল সেই ক্লাব।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১১:৩৬
Share:

অপমানিত হয়েছিলেন অভিনেত্রী, চার দিনের মধ্যে ভোলবদল উদ্যোক্তাদের। ছবি : ইনস্টাগ্রাম

২৪ মে খানাকুলে শো করতে গিয়ে অপমানিত হন অভিনেত্রী রুকমা রায়। নিজস্বী তোলায় মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয় তাঁকে। তবে আয়োজকদের দাবি ছিল, অনুষ্ঠানে দেরি করে পৌঁছন অভিনেত্রী। এবং নানা রকম বাহনা করেন বলেও তাঁদের অভিযোগ। যদিও অভিনেত্রী সেই দাবি নসাৎ করেছেন। এর মাঝে জল অনেক দূর গড়িয়েছে। অভিনেত্রীকে ভরা অনুষ্ঠানে অপমান করে মঞ্চে থেকে নামিয়ে দেওয়ায় প্রতিবাদ করেছেন তাঁর সতীর্থরা। অন্য দিকে, গোটা ঘটনায় হস্তক্ষেপ করে ‘অল ইন্ডিয়া অর্গানাইজ়ার অ্যান্ড আর্টিস্ট মিউজ়িক্যাল ফোরাম’। অবশেষে মিলল রফাসূত্র। অভিনেত্রীর কাছে ক্ষমা চাইলেন খানাকুলের ওই ক্লাবের উদ্যোক্তা।

Advertisement

রবিবার রাতে ফেসবুকে লাইভে এসে অভিনেত্রী জানান, রাজু সামন্ত নামের ওই ব্যক্তি ক্ষমা চেয়েছেন তাঁর কাছে। সংশ্লিষ্ট ক্লাবের তরফ থেকেও তাঁর কাছে ক্ষমা চেয়ে একটি ভিডিয়ো পাঠানো হয়েছে। অভিনেত্রীকে ওই ব্যক্তি জানান, তিনি রাগের মাথায় ওই কাজ করেছেন। সেখানেই প্রশ্ন তোলেন রুকমা, ‘‘রাগ হলে যা ইচ্ছে করা যায় নাকি? যে কারও সঙ্গে খারাপ ব্যবহার করা যায়? রাগের মাথায় তো তা হলে খুনও করে ফেলবেন!’’

গত চার দিন ধরে যে চরম অপমান সহ্য করতে হয়েছে বলে জানালেন রুকমা। পাশপাশি ‘অল ইন্ডিয়া অর্গানাইজ়ার অ্যান্ড আর্টিস্ট মিউজ়িক্যাল ফোরাম’ গোটা ঘটনায় তাঁর পাশে ছিল। সমস্যার সমাধান হয়েছে, সে কথাও জানান। তবে এমন এক অপ্রত্যাশিত ঘটনার অভিঘাত যে বেশ ভাল রকম প্রভাব ফেলেছে অভিনেত্রীর মনে, সে কথা জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন