মাইকেলের নেভারল্যান্ড র‌্যাঞ্চ কিমকে উপহার দেবেন কেইন

নেভারল্যান্ড র‌্যাঞ্চ— প্রায় ৩০০০ একর জমির উপর একটি প্রাসাদোপম বাড়ি। ফুলের ঘড়ি, ছোট্ট একটি চিড়িয়াখানা আর ন্যারো গেজের দু’টি রেললাইন। স্বপ্ন মনে হলেও এই পুরো সম্পত্তির মালিক ছিলেন পপ-সম্রাট মাইকেল জ্যাকসন। এ বার হয়তো নতুন মালিক পাবে নেভারল্যান্ড। মার্কিন র‌্যাপ গায়ক কেইন ওয়েস্ট এই সুবিশাল সম্পত্তি কিনে উপহার দিতে চান স্ত্রী কিম কার্দাশিয়ানকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ জুন ২০১৫ ১২:০১
Share:

নেভারল্যান্ড র‌্যাঞ্চ— প্রায় ৩০০০ একর জমির উপর একটি প্রাসাদোপম বাড়ি। ফুলের ঘড়ি, ছোট্ট একটি চিড়িয়াখানা আর ন্যারো গেজের দু’টি রেললাইন। স্বপ্ন মনে হলেও এই পুরো সম্পত্তির মালিক ছিলেন পপ-সম্রাট মাইকেল জ্যাকসন। এ বার হয়তো নতুন মালিক পাবে নেভারল্যান্ড। মার্কিন র‌্যাপ গায়ক কেইন ওয়েস্ট এই সুবিশাল সম্পত্তি কিনে উপহার দিতে চান স্ত্রী কিম কার্দাশিয়ানকে। সূত্রের খবর, এই সম্পত্তির দর ৬৫ মিলিয়ন পাউন্ড। এ দিকে এই তারকা দম্পতি কিছু দিন আগেই ক্যালিফোর্নিয়ার হিডেন হিলস-এ তাঁদের নতুন বাড়িতে থাকতে শুরু করেছেন। ২০ মিলিয়ন ডলার দিয়ে কেনা ওই বাড়িটিও, বলা বাহুল্য, বিলাসবহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন