Entertainment News

দু’দিন দূরে ছিলেন সলমনের এই ছায়াসঙ্গী, এঁকে চেনেন?

রিয়েল লাইফেও নিজের সুরক্ষার ব্যপারে প্রচণ্ড খুঁতখুঁতে সলমন খান। ফ্যানদের হাত থেকে নিষ্কৃতি পাওয়াই হোক, বা পাপারাৎজির খপ্পর থেকে নিস্তার পাওয়া— সবেতেই প্রিয় বডিগার্ডের উপরেই নির্ভর করেন ভাইজান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৮ ১৮:৪৮
Share:

ছায়াসঙ্গীর সঙ্গে সলমন। ছবি— পিটিআই।

সলমন যখন জেলে ঢুকছেন, তখনও তিনি পাশে। সলমন যখন জেল থেকে বেরিয়ে আসছেন, তখনও তিনি পাশে। কে জানে, ভাইজানের সঙ্গে জেলে ঢোকার সুযোগ থাকলে, হয়তো সেখানেও চলে যেতেন! প্রতিটি মুহূর্তে সলমন খানের পাশে রয়েছেন তিনি। তাঁর নাম শেরা।

Advertisement

কে এই শেরা?

রিল লাইফে নিজেই ‘বডিগার্ড’-এর চরিত্রে অভিনয় করেছেন। সেখানে নায়িকা করিনা কপূরের দেখভালও করেছেন রীতিমতো দক্ষ দেহরক্ষীর মতোই। রিয়েল লাইফেও নিজের সুরক্ষার ব্যপারে প্রচণ্ড খুঁতখুঁতে সলমন খান। ফ্যানদের হাত থেকে নিষ্কৃতি পাওয়াই হোক, বা পাপারাৎজির খপ্পর থেকে নিস্তার পাওয়া— সবেতেই প্রিয় বডিগার্ডের উপরেই নির্ভর করেন ভাইজান।

Advertisement

তবে দেহরক্ষীর সংখ্যা একাধিক হলেও বডিগার্ড শেরাই সলমনের প্রধান পছন্দ। নিজের যে কোনও প্রয়োজনে শেরাই হন ভাইজানের মুশকিল আসান। শেরা নামটিও সলমনেরই দেওয়া। নায়কের ২০ বছরের পুরনো এই দেহরক্ষীর আসল নাম গুরমিৎ সিংহ জলি। তবে নায়কের সৌজন্যে সকলের কাছেই তিনি এখন শেরা নামেই পরিচিত। নিজের প্রিয় পাত্রকে তাই তাঁর প্রাপ্য থেকেও বঞ্চিত করেন না সলমন।

আরও পড়ুন, দু’রাত জেলে কাটিয়ে বেরোলেন সলমন, বাড়ি ফিরছেন আজই

আরও পড়ুন, ডাল-রুটিতে অরুচি, জেলে অস্থির রাত

বলিউডের খবর, শেরার মাসিক বেতন নাকি ১৫ লক্ষ টাকা। বার্ষিক প্রায় দুই কোটি টাকার কাছাকাছি রোজগার করেন ভাইজানের এই বডিগার্ড শেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন