বিরাট-অনুষ্কার এই ছবির রহস্য কী জানেন?

সুসংবাদটা আসতে আসতেও যেন থমকে গেল! বিরুষ্কা অনুগামীদের আশায় যেন জল ঢেলে দিল প্রকাশ্যে আসা একটি খবর। জানা গেল কাছাকাছি নয়, বরং বিরাট আর অনুষ্কার সম্পর্ক এখনও ঠিক সেই আগের জায়গাতেই রয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ মে ২০১৬ ১৩:৩২
Share:

সুসংবাদটা আসতে আসতেও যেন থমকে গেল! বিরুষ্কা অনুগামীদের আশায় যেন জল ঢেলে দিল প্রকাশ্যে আসা একটি খবর। জানা গেল কাছাকাছি নয়, বরং বিরাট আর অনুষ্কার সম্পর্ক এখনও ঠিক সেই আগের জায়গাতেই রয়েছে। কয়েকদিন ধরেই নেট দুনিয়ায় বিরাট-অনুষ্কার যে ছবি ঘোরাফেরা করছে তা নাকি পুরনো। গত বছরের।

Advertisement

গতকাল অনুষ্কার একটি ইনস্টাগ্রাম পোস্ট সেই ভুল ভাঙে। তা থেকেই পরিষ্কার যে তিনি আপাতত কাজ নিয়ে ভীষণই ব্যস্ত। বেঙ্গালুরুতে এসে বিরাটের সঙ্গে দেখা করার প্রশ্নই নেই। এখন তাঁর নতুন ছবি ফিলাউরি-র শুটিং চলছে পঞ্জাবে। সামনে মুক্তি পাবে সুলতান। তিনি ওই দিন পঞ্জাব থেকে সরাসরি মুম্বইয়ে এসে সুলতানের ট্রেলর মুক্তিতে উপস্থিত ছিলেন। কাজ সেরে সেখান থেকেই সোজা ফিরে যান পঞ্জাবে। তা হলে তিনি বেঙ্গালুরু গিয়ে বিরাটের সঙ্গে ছবি তুললেন কী করে? যদিও বিরাট বা অনুষ্কার কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

গত মঙ্গলবারই এক ভক্তের সঙ্গে বিরুষ্কার ছবি ঘিরে তুমুল জল্পনা শুরু হয়। সে দিন নাকি বেঙ্গালুরুতে বিরাটের আইপিএল ম্যাচ ছিল। সেই ম্যাচ দেখতে সে দিনই নাকি হঠাৎ বিরাটের কাছে পৌঁছে যান নায়িকা। এক ভক্তের সঙ্গে তোলা তাঁদের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই তাঁদের সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নিয়ে আলোচনা শুরু হয়েছিল।

Advertisement

আরও পড়ুন: বেঙ্গালুরুতে ফ্রেমবন্দি বিরুষ্কা, সম্পর্ক কি জোড়া লাগছে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন