Konkona Sen Sharma

ফের একসঙ্গে কঙ্কনা এবং রণবীর, জোড়া লাগছে ভাঙা সম্পর্ক?

রণবীর এবং কঙ্কনার ছেলে হারুন গত সোমবার ১০-এ পা দিয়েছে। একমাত্র ছেলের জন্মদিন পালন করতেই দূরত্ব ভুলে একসঙ্গে এসেছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১২:০৯
Share:

কঙ্কনা সেনশর্মা এবং রণবীর শোরে।

ফের একসঙ্গে রণবীর শোরে এবং কঙ্কনা সেনশর্মা। পেশাদারিত্বের খাতিরে বড়পর্দায় নয়। মা-বাবা হিসেবে নিজের দায়িত্ব পালন করতে।

রণবীর এবং কঙ্কনার ছেলে হারুন গত সোমবার ১০-এ পা দিয়েছে। একমাত্র ছেলের জন্মদিন পালন করতেই দূরত্ব ভুলে একসঙ্গে এসেছিলেন তাঁরা। শুধু তাই নয়, ‘বার্থ ডে বয়’-এর সঙ্গে হাসিমুখে ছবিও তুলেছেন তাঁরা। রণবীর সেই ছবি নিজের টুইটারেও পোস্ট করে লিখেছেন, ’১০! শুভ জন্মদিন হারুন শোরে। তুমি আমাদের জীবন আলোকিত করো’। দেখা যাচ্ছে, হারুনকে মাঝখানে রেখে রণবীর এবং কঙ্কনা ২ পাশে বসে। সামনে রাখা কেক।

২০১০ সালে রণবীর এবং কঙ্কনা বিয়ে করেছিলেন। ২০১১ সালে তাঁদের সন্তানের জন্ম হয়। তবে ২০১৫ সালে আলাদা হয়ে গিয়েছিলেন তাঁরা। গত বছরের অগস্ট মাসে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। তবে রণবীর এবং কঙ্কনা ২ জনেই সন্তানকে দেখাশোনার দায়িত্ব নিয়েছেন।

Advertisement

এক সাক্ষাৎকারে রণবীরের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, কঙ্কনার সঙ্গে তিনি আর কাজ করবেন কি না। অভিনেতা জানিয়েছিলেন, সে রকমটা হওয়া আর সম্ভব নয়। কঙ্কনার পরিচালক হিসেবে প্রথম ছবি ‘ডেথ ইন দ্য গঞ্জ’-এ রণবীরকে নিয়ে কাজ করেছিলেন তিনি। সেই সময় থেকেই যদিও সম্পর্ক নড়বড়ে হয়ে গিয়েছিল তাঁদের, তবে নিজেদের মধ্যেকার তিক্ততার আঁচ ছেলের জীবনে পড়তে দিতে চান না তাঁরা। হারুনের জন্য সঠিক সিদ্ধান্ত নিয়ে এগিয়ে যেতে চান দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন