ডিভোর্সের পর রণবীরকে কাস্ট করলেন কঙ্কনা!

অভিনেত্রী হিসেবে তাঁকে ফুল মার্কস দিয়েছেন দর্শক। এ বার পরিচালক হিসেবে নম্বর পাওয়ার পালা। তিনি কঙ্কনা সেনশর্মা। অভিনেত্রী মা অপর্ণা সেনের পথ ধরেই কেরিয়ারের সেকেন্ড ইনিংস খেলতে নেমেছেন তিনি। সৌজন্যে তাঁর প্রথম ছবি ‘নয়নতারার নেকলেস’।

Advertisement

নিজস্ব সংবাদদতা

মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৬ ১৬:৩০
Share:

অভিনেত্রী হিসেবে তাঁকে ফুল মার্কস দিয়েছেন দর্শক। এ বার পরিচালক হিসেবে নম্বর পাওয়ার পালা। তিনি কঙ্কনা সেনশর্মা।

Advertisement

অভিনেত্রী মা অপর্ণা সেনের পথ ধরেই কেরিয়ারের সেকেন্ড ইনিংস খেলতে নেমেছেন তিনি। সৌজন্যে তাঁর প্রথম ছবি ‘নয়নতারার নেকলেস’। আর এ ছবিতেই প্রাক্তন স্বামী রণবীর শোরেকে কাস্ট করেছেন কঙ্কনা। তা নিয়েই এখন নতুন জল্পনা শুরু হয়েছে বলিউডে। প্রশ্ন উঠছে ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা কি কাজে প্রভাব ফেলবে?

এ বিষয়ে সোজাসাপ্টা উত্তর দিয়েছেন দু’জনেই। জানিয়েছেন, পার্সোনাল রিলেশন যাই হোক না কেন তা কোনওভাবেই অভিনয় বা পরিচালনায় প্রভাব ফেলবে না। ছবিতে একদিকে যেমন রয়েছেন তিলোত্তমা সোম, কাল্কি কোয়েচলিন, গুলশন দেভাইয়ার মতো বলিউডের নতুন প্রজন্ম তেমনই দেখা যাবে ওম পুরী, তনুজার মতো প্রবীণ তারকাদের অভিনয়।

Advertisement

আরও পড়ুন, কঙ্কনা-রণবীরের বিবাহবিচ্ছেদ

এই ছবিতে তিলোত্তমা একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। তাঁর কথায়, ‘‘আমার চরিত্রের নাম বনি। আমি আর গুলশন এখানে কাপল। কঙ্কনার চিত্রনাট্য অসাধারণ। ওর রিহার্সাল করার ধরন আমাকে খুব সাহায্য করেছে। আসলে ওর অ্যাপ্রোচটাই দারুণ।’’

আরও দেখুন, জন্মদিনে কঙ্কনার ছবি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন