Bollywood Controversy

হোটেলের ঘরে লুকোনো ক্যামেরার ফাঁদ, দেখেই আঁতকে উঠেছিলেন রাজকুমার রাওয়ের নায়িকা!

দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ তিনি। বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন অভিনেত্রী কৃতি খরবন্দা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনয় জীবনের এক ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১২:৪৭
Share:

‘শাদি মে জ়রুর আনা’ ছবিতে রাজকুমার রাও ও কৃতি খরবন্দা। ছবি: সংগৃহীত।

দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ তিনি। অভিনেত্রী হিসাবে হাতেখড়ি তেলুগু ছবিতে অভিনয়ের মাধ্যমে। তার পরে একাধিক তেলুগু ছবিতে অভিনয় করেছেন কৃতি খরবন্দা। কন্নড় ছবিতেও সমান সাবলীল তিনি। কাজ করেছেন তামিল ছবিতেও। ২০১৬ সালে ‘রাজ়: রিবুট’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর। তার পর কৃতি কাজ করেছেন ‘শাদি মে জ়রুর আনা’, ‘কারওয়াঁ’, ‘হাউসফুল ৪’-এর মতো ছবিতে। ক্যামেরার সামনে বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করলেও ক্যামেরার নেপথ্যে মিষ্টি স্বভাবের জন্য নামডাক আছে কৃতির। অনুরাগীদের সঙ্গে হাসিমুখে কথা বলা, তাঁদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায় তাঁকে। বেশির ভাগ ক্ষেত্রে অভিজ্ঞতা ভাল হলেও এক বার ভয়াবহ এক ঘটনার মুখে পড়তে হয়েছিল কৃতিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ঘটনারই স্মৃতিচারণ করলেন অভিনেত্রী।

Advertisement

এক সাক্ষাৎকারে কৃতি জানান, এক বার হোটেলের এক জন কর্মী তাঁর ঘরে ক্যামেরা লুকিয়ে রেখেছিলেন। কৃতি বলেন, ‘‘আমি তখন একটা কন্নড় ছবির শুটিং করছি। হোটেলেরই এক কর্মী আমার ঘরে একটা ক্যামেরা লুকিয়ে রেখেছিল। আমি ও আমার দলের সবারই এই অভ্যাস আছে যে, আমরা ঘরে ঢুকেই আগে গোটা ঘর ভাল ভাবে তল্লাসি করি। কোথায় কিছু লুকোনো আছে কি না দেখে নিই। তখনই সেট টপ বক্সের পিছন থেকে এই ক্যামেরা খুঁজে পাওয়া গিয়েছিল। বোঝাই যাচ্ছিল যে, এই কাজটা করেছিল, সে খুব একটা পাকাপোক্ত নয়। কিন্তু এটা ভাবলেও এখনও আমার ভয় লাগে।’’

তারকাদের হোটেলের ঘরে ক্যামেরা লুকিয়ে রাখার ঘটনা নতুন নয়। এর আগেও এমন অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন দিয়া মির্জ়া, অনুষ্কা শর্মার মতো তারকারা। ‘পাবলিক ফিগার’ বলেই ব্যক্তিগত জীবনে অনুপ্রবেশের অধিকার থাকবে, এই ধারণা যে ভুল— তা নিয়ে বার বার সরব হয়েছেন অভিনেত্রীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন