Entertainment News

প্রমিস ডে তে কাছে এলেন গীতাঞ্জলী আর জাইন খান!

ইমোজি থেকে ইমোশানের গল্প। ফেসবুক থেকে টুইটের গল্পে আজকের প্রজন্ম প্রেমে জড়ায় কেমন করে, তাই বলবেন পরিচালক ওনির তাঁর নতুন ছবি ‘কুছ ভিগি আলফাজ’-এ। সোশ্যাল মিডিয়ায় প্রেম বিষয়টা জানা হলেও এই ছবিতে সম্পর্কের ট্রিটমেন্টটাই আলাদা। আর সেখানেই ছবির চমক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:১৭
Share:

‘কুছ ভিগি আলফাজ’ ছবির পোস্টার। ছবি: টুইটারের সৌজন্যে।

একজন গতকাল রাতে ভেটকি মাছ খেয়েছেন। আর এক জন গাইছেন ‘যাও পাখি বল’। ভ্যালেন্টাইনস্ ডে-র প্রেম সপ্তাহে মুখোমুখি হলেন অভিনেত্রী গীতাঞ্জলী থাপা জাইন খান দুরানি।

Advertisement

প্রমিস ডে-র দিন শায়েরানা মেজাজে পাওয়া গেল তাঁদের যেন সত্যিকারের ‘কুছ ভিগি আলফাজ’। পাশে ছবির পরিচালক ওনির।
কেন এই ছবি মানুষ দেখবে বলে মনে হয়? ‘‘আজকের প্রজন্ম যে ভাবে প্রেমকে দেখে এ ছবি তার কথাই বলবে। মানুষ আজকাল ছবিতে নিজেকে দেখতে চায়।নিজেদের ইমোশন, ভালবাসা। এ ছবির গল্পই ছবির ইউএসপি’’বললেন ওনির।

ইমোজি থেকে ইমোশানের গল্প। ফেসবুক থেকে টুইটের গল্পে আজকের প্রজন্ম প্রেমে জড়ায় কেমন করে, তাই বলবেন পরিচালক ওনির তাঁর নতুন ছবি ‘কুছ ভিগি আলফাজ’-এ। সোশ্যাল মিডিয়ায় প্রেম বিষয়টা জানা হলেও এই ছবিতে সম্পর্কের ট্রিটমেন্টটাই আলাদা। আর সেখানেই ছবির চমক।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ার প্রেম কথা

Advertisement

‘বস এক পল’, ‘মাই ব্রাদার নিখিল’-এ সম্পর্কের গল্পকে অন্য ধারায় বুনে আসছেন ওনির। এই ছবিও তার ব্যতিক্রম হবে না।
আনন্দবাজার ডিজিটালের সঙ্গে আজ সকালে কথা বলতে গিয়ে তিন জনেই বাংলা বলতে শুরু করলেন। জাইন বাংলা গান গেয়ে উঠলেন, ‘‘যাও পাখি বল’’, ‘‘আজ জানে কি জিদ না করো’’।

প্রেম, কফি আড্ডায় মাঘের সকালে রোদ্দুর ভিজে গেল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন