লেডি গাগার ‘এনগেজমেন্ট’

অভিনেত্রী, গায়িকা বা গান লিখিয়ে-যে পরিচয়েই ডাকা হোক না কেন তিনি পেজ-থ্রি’র শিরোনাম। বিপুল ভক্ত হৃদয়কে কাঁদিয়ে এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ২৯ বছরের স্টেফানি জোয়ানে অ্যা়ঞ্জেলিনা গারমানোটা। যাঁর স্টেজের আদুরে নাম লেডি গাগা। পাত্র তাঁর তিন বছরের পুরনো প্রেমিক টেলর কিনে। সম্প্রতি গাগাকে একটি হৃদয় আকৃতির হিরের ‘এনগেজমেন্ট রিং’ দিয়েছেন টেলর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ মে ২০১৫ ১৮:৫২
Share:

অভিনেত্রী, গায়িকা বা গান লিখিয়ে-যে পরিচয়েই ডাকা হোক না কেন তিনি পেজ-থ্রি’র শিরোনাম। বিপুল ভক্ত হৃদয়কে কাঁদিয়ে এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ২৯ বছরের স্টেফানি জোয়ানে অ্যা়ঞ্জেলিনা গারমানোটা। যাঁর স্টেজের আদুরে নাম লেডি গাগা। পাত্র তাঁর তিন বছরের পুরনো প্রেমিক টেলর কিনে।

Advertisement

সম্প্রতি গাগাকে একটি হৃদয় আকৃতির হিরের ‘এনগেজমেন্ট রিং’ দিয়েছেন টেলর। লোরাইন স্কোয়ার্জের ডিজাইন করা আংটি আঙুলে পড়েই বিয়ের খবর দিলেন হবু পাত্রী। “বিয়ের পর আমি টেলরের পদবিই ব্যবহার করব” লাজুক হেসে জানিয়েছেন তিনি।

আংটিতে পাত্র-পাত্রীর নামের ইংরেজি আদ্যক্ষর ‘টি’ ও ‘এস’ খোদাই করা রয়েছে। এর কারণ হিসাবে গাগা জানালেন, “ও আমাকে প্রথম থেকেই স্টেফানি বলে ডাকে।”

Advertisement

তবে সুন্দরী বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন টেলরই। গাগার সম্মতি পাওয়ার সেই গুরুত্বপূর্ণ মুহূর্তে তাঁর মনে হয়েছিল যেন বরফে ঢেকে গিয়েছে চারপাশ। এনগেজমেন্টের পর আপাতত এই ‘মেগা’ বিয়ের জন্য অপেক্ষার প্রহর গুনছেন অনুগামীরা।

ছবি: এএফপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন