Entertainment News

লতা মঙ্গেশকরের নাম করে টাকা লুঠ, মহিলার নামে অভিযোগ দায়ের গায়িকার

ঘটনা জানার পর, লতা মঙ্গেশকর ওই মহিলার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়েরের নির্দেশ দিয়েছেন। জালিয়াতি ও লোক ঠকানোর অভিযোগে রেবতীর বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭ ১৯:৫৩
Share:

লতা মঙ্গেশকর। —ফাইল চিত্র।

লতা মঙ্গেশকরের সই আর সিলমোহর জাল করে দিব্যি চলছিল টাকা তোলা। এক জনের সন্দেহ হতেই পর্দা ফাঁস। মুম্বইয়ের নাল্লাসোপারার বাসিন্দা রেবতী খারে নামে এক মহিলার নামে থানায় অভিযোগ দায়ের করলেন বলিউডের ‘নাইটিঙ্গল’ লতা মঙ্গেশকর।

Advertisement

পুলিশ জানিয়েছে, মহেশ রাঠৌর নামে এক জন প্রথমে অভিযোগ করেন। রেবতী খারে নামে এক মহিলা লতা মঙ্গেশকরের সই ও সিলমোহর লাগানো নিমন্ত্রণের কার্ড বিলি করছেন। শহরের নানা অনুষ্ঠানে গিয়ে লোকজনের সঙ্গে দেখা করছেন। আশ্বাস দিচ্ছেন, লতা মঙ্গেশকর তাঁদের অনুষ্ঠানে গান গাইবেন। লতার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন ওই মহিলা। মূলত নানা সমাজসেবামূলক কারণ দেখিয়েই দিনের পর দিন চলে টাকা লুঠ।

আরও পড়ুন, অস্কার-দৌড়ে ভারতের ঘোড়া রাজকুমারের ‘নিউটন’

Advertisement

আরও পড়ুন, অনুষ্কা ছাড়াও বিরাটকে ‘ভালবাসেন’ এই বলি নায়িকা!

এই সব প্রকল্পের সঙ্গে লতাও জড়িত ধরে নিয়ে অনেকেই টাকাও দিয়েছেন রেবতীকে। কিন্তু পর্দা ফাঁস হয়, যখন টাকা চেয়ে রেবতী এমন এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন, যিনি মঙ্গেশকর পরিবারের সঙ্গে সত্যি সত্যিই যুক্ত। তিনিই সেই সময় লতার পরিবারকে বিষয়টি জানান।

ঘটনা জানার পর, লতা মঙ্গেশকর ওই মহিলার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়েরের নির্দেশ দিয়েছেন। জালিয়াতি ও লোক ঠকানোর অভিযোগে রেবতীর বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। তবে এখনও তাঁকে গ্রেফতার করা হয়নি। এখনও পর্যন্ত কত লোক ঠকেছেন এবং কত টাকা লুঠ হয়েছে, তা জেনেই অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিতে চান তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন