Anaarkali of Aarah

‘আনারকলি অব আরা’র বিতর্কিত দৃশ্য ফাঁস সোশ্যাল মিডিয়ায়

সেনসর বোর্ডের কোপ ছিল প্রথম থেকেই। সে সব ধকল পেরিয়েই মুক্তি পেয়েছিল অবিনাশ দাশ পরিচালিত, স্বরা ভাস্কর অভিনীত ছবি ‘আনারকলি অব আরা’র ট্রেলার। স্বরা ভাস্করের কিছু যৌন দৃশ্য ছবি থেকে বাদ দিতে নির্দেশ দেয় সেনসর বোর্ড। সেই মতো বাদও দেওয়া হয় কিছু দৃশ্য। কিন্তু এ বার সেই বাদ দেওয়া দৃশ্যই ফাঁস হয়ে গেল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ মার্চ ২০১৭ ১০:৫২
Share:

‘আনারকলি অব আরা’র বিতর্কিত দৃশ্য ফাঁস

সেনসর বোর্ডের কোপ ছিল প্রথম থেকেই। সে সব ধকল পেরিয়েই মুক্তি পেয়েছিল অবিনাশ দাশ পরিচালিত, স্বরা ভাস্কর অভিনীত ছবি ‘আনারকলি অব আরা’র ট্রেলার। স্বরা ভাস্করের কিছু যৌন দৃশ্য ছবি থেকে বাদ দিতে নির্দেশ দেয় সেনসর বোর্ড। সেই মতো বাদও দেওয়া হয় কিছু দৃশ্য। কিন্তু এ বার সেই বাদ দেওয়া দৃশ্যই ফাঁস হয়ে গেল। মোট তিনটি দৃশ্যের ফুটেজ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এ হেন ঘটনা নিয়ে আতঙ্কে ছবির পরিচালক অবিনাশ দাশ। ‘আনারকলি অব আরা’ অবিনাশের প্রথম ছবি। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘‘এটি খুব দুঃখজনক। আমি ভয়েই আছি, রিলিজের আগে গোটা সিনেমাটাই না ফাঁস হয়ে যায়!’’

Advertisement

তিনি আরও বলেন, ‘‘যদি উড়তা পঞ্জাবের সেনসর কপি ফাঁস হতে পারে, তবে আমার ছবি তো হতেই পারে। আমার এ বিষয়ে কিছুই বলার নেই।’’

আরও পড়ুন- পরিশ্রমেই সফল আমি, কঙ্গনার পাল্টা আলিয়া

Advertisement

‘আরা’ বিহারের একটি জেলা। সেখানকার এক গায়িকা ‘অনারকলি’কে নিয়ে অবিনাশের ছবি ‘আনারকলি অব আরা’। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন স্বরা ভাস্কর।

২৪ মার্চ মুক্তি পেতে চলেছে ছবি।

‘আনারকলি অব আরা’ ট্রেলারটি যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। এ হেন ছবির যৌন দৃশ্য ফাঁস— নিছক এক পাবলিসিটি স্টান্ট হতে পারে। এর আগে ‘পার্চড’ ছবিতে রাধিকা আপ্তের অন্তরঙ্গ এক দৃশ্য ফাঁস হয়ে গিয়েছিল ইন্টারনেটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন