লাইমলাইটের বাইরে থাকা এই তারকা-পত্নীদের চেনেন?

পর্দার আড়ালে থেকেও বি-টাউনে এঁরা রীতিমতো চর্চার বিষয়। চেহারা, গ্ল্যামার, আভিজাত্যে যে কোনও বলি অভিনেত্রীকে মাত দিতে পারেন এই তারকা-পত্নীরা। সেলেব কর্তাদের ছাপিয়ে এঁরা নিজেদের আলাদা পরিচিতিও তৈরি করেছেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৮ ১৬:০০
Share:
০১ ০৭

জন আব্রাহাম-প্রিয়া রাঞ্চল: ২০১৪ সালে ফিনান্সিয়াল কনসালট্যান্ট প্রিয়া রাঞ্চলকে বিয়ে করেন জন আব্রাহাম। লাইমলাইট থেকে বরাবরই অনেক দূরে প্রিয়া। জন্ম এবং বড় হওয়া লস অ্যাঞ্জেলসে। ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন প্রিয়া।

০২ ০৭

ইমরান খান-অবন্তীকা মালিক: রূপোলি পর্দায় অতটা পরিচিত না হলেও ইমরানের জীবনসঙ্গিনী অবন্তীকা ‘আই হেট লভ স্টোরিস’ এবং ‘এক ম্যায় অর এক তু’ দু’টি ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। অবন্তীকাকে বরাবরই ‘লাকি চার্ম’ মনে করেন ইমরান।

Advertisement
০৩ ০৭

জায়েদ খান-মালাইকা পারেখ: ছোট বেলার বন্ধু মালাইকাকে বিয়ে করেছেন বলিউডের এক কালের চকোলেট হিরো জায়েদ খান। মালাইকা একজন প্রশিক্ষিত জুয়েলারি ডিজাইনার।

০৪ ০৭

বিবেক ওবেরয়-প্রিয়ঙ্কা আলভা: কর্নাটকের মন্ত্রী জিভারাজ আলভার মেয়ে প্রিয়ঙ্কা রূপোলি পর্দা থেকে নিজেকে অনেক দূরে রেখেছেন। একজন সমাজকর্মী হিসেবে নিজের পরিচিতি তৈরি করেছেন প্রিয়ঙ্কা।

০৫ ০৭

অর্জুন রামপাল-মেহর জেসিয়া: ‘হ্যান্ডসাম হাঙ্ক’ অর্জুন রামপালের স্ত্রী মেহর একজন সুপারমডেল এবং প্রাক্তন ‘মিস ইন্ডিয়া’। খেলাধূলাতেও সমান আগ্রহী মেহর।

০৬ ০৭

শরমন জোশী-প্রেরণা চোপড়া: প্রেম চোপড়ার মেয়ে প্রেরণা লাইমলাইট থেকে বরাবরই অনেক দূরে। ‘পেজ থ্রি’ পার্টিতেও তাঁকে খুব একটা দেখা যায় না।

০৭ ০৭

শাহরুখ খান-গৌরী খান: শাহরুখ পত্নী গৌরী অবশ্য বলিউডে খুবই পরিচিত মুখ। নিজের ইন্টিরিয়র ডিজাইনের ব্যবসার পাশাপাশি গৌরী প্রযোজনার কাজও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement