Bollywood

২৫ বছরে প্রথম বার লিপ লক অজয় দেবগণের, দেখুন ভিডিও

দীর্ঘ প্রায় ২৫ বছরের কেরিয়ারে এর আগে যা কখনোই করেননি, তা তিনি করেছেন তাঁর নতুন ছবি ‘শিবায়’র জন্য। এই প্রথম অন স্ক্রিন লিপ লক দৃশ্যে দেখা যাবে অজয় দেবগণকে। ছবির হিরোইন তথা পোল্যান্ডের অভিনেত্রী এরিকা কারের সঙ্গে লিপ লক করেছেন অজয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৬ ১২:৩৫
Share:

দীর্ঘ প্রায় ২৫ বছরের কেরিয়ারে এর আগে যা কখনোই করেননি, তা তিনি করেছেন তাঁর নতুন ছবি ‘শিবায়’র জন্য। এই প্রথম অন স্ক্রিন লিপ লক দৃশ্যে দেখা যাবে অজয় দেবগণকে। ছবির হিরোইন তথা পোল্যান্ডের অভিনেত্রী এরিকা কারের সঙ্গে লিপ লক করেছেন অজয়। একটি গানের দৃশ্যে অজয়-এরিকাকে লিপ লক করতে দেখা যাবে। ইতিমধ্যেই ছবির প্রথম গান ‘বোলো হর হর হর’ বেশ সাড়া ফেলেছে দর্শক-শ্রোতাদের মধ্যে। শিবায়-এর আর একটি গান ‘দরখাস্ত’ অনলাইনে মুক্তি পেল আজ, ২২ সেপ্টেম্বর।

Advertisement

অরিজিৎ সিংহ এবং সুনিধি চৌহানের গাওয়া এই গানেই ধরা পড়বে অজয়-এরিকার ঘনিষ্ঠ দৃশ্য। শোনা যাচ্ছে, গানের মাধ্যমে যেমন হিরো-হিরোইনের কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য সামনে এসেছে, তেমনই এই গানের মধ্যে দিয়েই ছবির গল্পেরও বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশ সংক্ষেপে দেখানো হয়েছে।

ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৮ অক্টোবর। বলিউড-প্রেমীদের শোরগোল বলছে ‘শিবায়’ বক্স অফিসে সাড়া ফেলতে পারে।

Advertisement

দেখুন ভিডিও:

আরও পড়ুন...
‘কাস্টিং কাউচ’-এর শিকার রাধিকা আপ্তে!

দুর্গা পূজার আগাম শুভেচ্ছা আনন্দ উৎসবে

রাজত্ব গিয়েছে, তবু গৌরবে অটুট কৃষ্ণনগর রাজবাড়ির পুজো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন