Ranbir Kapoor

রণবীরের এ কী চেহারা!

রণবীর আজকাল ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাচ্ছেন জিমে। ওয়ার্কআউট করে বাড়িয়ে তুলছেন বাইসেপ-ট্রাইসেপ। কিন্তু হঠাত্ এমন পেশিবহুল ফিটনেস-ফ্রিক চেহারা তৈরিতে উঠে-পড়ে লেগেছেন কেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ১৬:৪৭
Share:

রণবীর কপূর। ছবি: রণবীরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ফর্সা, লম্বা, চকোলেট বয় লুকেই বলিউডে হাতেখড়ি রণবীর কপূরের। এর পর অবশ্য চরিত্রের প্রয়োজনে লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষাও করেছেন তিনি। তা বলে এ কী চেহারা! হাতের মাসল্ দেখলে রীতিমতো বুক ধড়াস ধড়াস করতে পারে আপনার। রণবীর আজকাল ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাচ্ছেন জিমে। ওয়ার্কআউট করে ইঞ্চির পর ইঞ্চি বাড়িয়ে তুলছেন বাইসেপ-ট্রাইসেপ। কিন্তু রণবীর হঠাত্ এমন পেশিবহুল ফিটনেস-ফ্রিক চেহারা তৈরিতে উঠে-পড়ে লেগেছেন কেন?

Advertisement

আরও পড়ুন, মুভি ট্রেলার: স্বপ্ন দেখতে শেখাতে‌ পারে ‘সিক্রেট সুপারস্টার’!

হ্যাঁ, ঠিকই ধরেছেন। সঞ্জয় দত্তের বায়োপিকের জন্যই এমন চেহারা তৈরি করেছেন রণবীর। সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয়ের জন্য প্রাণপাত পরিশ্রম করে চলেছেন রণবীর কপূর। সঞ্জয়ের জীবনের জলছবি তুলে ধরার জন্য ছ'টি লুকে দেখা যাবে তাঁকে। তার জন্য ওজনও বাড়িয়েছেন প্রায় ১২ কেজি। ঘণ্টার পর ঘণ্টা জিমে পরিশ্রম করে রণবীরের পেশিবহুল লুকের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর জিম ইনস্ট্রাকটর কুণাল গির। ছবিতে কুণাল লিখেছেন, ১৬ ঘণ্টা বিমানযাত্রার পর জেট ল্যাগ। তাও জিমে হাজির আর কে। ছবি কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

!

আরও পড়ুন, ‘সাহো’তে প্রভাসের নায়িকা শ্রদ্ধা কপূর?

আগামী মার্চে রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের এই বায়োপিক রিলিজ হওয়ার কথা। তার আগে এখন দম ফেলার সময় নেই রণবীরের। আচ্ছা, সঞ্জু বাবা কি রণবীরের এই ছবি দেখেছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন