তুষার কপূরের ছেলের প্রথম ছবি দিলেন জিতেন্দ্র

পরিবারের সকলকে দারুণ সারপ্রাইজ দিয়েছেন তুষার কপূর। বিয়ে তো দূরের কথা কোনও সম্পর্কে না থেকেও বাবা হয়েছেন তিনি। সৌজন্যে সারোগেসি। হ্যাঁ, ঠিকই পড়ছেন। সম্প্রতি সারোগেসি পদ্ধতিতে বাবা হয়েছেন তুষার কপূর। ছেলের নাম দিয়েছেন ‘লক্ষ্য’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুন ২০১৬ ১২:২৭
Share:

পরিবারের সকলকে দারুণ সারপ্রাইজ দিয়েছেন তুষার কপূর। বিয়ে তো দূরের কথা কোনও সম্পর্কে না থেকেও বাবা হয়েছেন তিনি। সৌজন্যে সারোগেসি। হ্যাঁ, ঠিকই পড়ছেন। সম্প্রতি সারোগেসি পদ্ধতিতে বাবা হয়েছেন তুষার কপূর। ছেলের নাম দিয়েছেন ‘লক্ষ্য’। প্রথম নাতি ‘লক্ষ্য’কে পেয়ে প্রচণ্ড খুশি নানা-নানি। নাতিকে নিয়ে নিজের প্রথম ছবিও শেয়ার করেছেন জিতেন্দ্র।

Advertisement

তুষার লিখেছেন, ‘‘বাবা হয়ে আমার দারুণ লাগছে। আমার জীবনে এখন আনন্দের একমাত্র উত্স লক্ষ্য। এটা ভগবানের দয়া। আর গোটা মেডিক্যাল টিমকে ধন্যবাদ। যারা আমাক এই সিদ্ধান্তটা নিতে সাহায্য করেছে।’’

স্বাভাবিক ভাবেই ছেলের এই সিদ্ধান্তে উচ্ছ্বসিত তাঁর বাবা জিতেন্দ্র। ঘনিষ্ঠমহলে বলেছেন, ‘‘আমরা তুষারের এই সিদ্ধান্তকে সব সময় সাপোর্ট করেছি। লক্ষ্যকে পেয়ে দারুণ খুশি আমরা। আমি জানি খুব ভাল ছেলে হওয়ার পাশাপাশি তুষার এক জন খুব ভাল বাবাও হতে পারবে।’’

Advertisement

আরও পড়ুন, বলিউডে আসার আগে এতটা গরিব ছিলেন এঁরা?


জিতেন্দ্রর সঙ্গে লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন