MS Dhoni

MS Dhoni: ক্রিকেট মাঠের পরে এ বার সিনেমার পর্দাতেও কি ছক্কা হাঁকাবেন প্রযোজক ধোনি

আইপিএল শেষ হলেই সিনেমার বিষয়ে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন ধোনি। এই সিনেমাটিকে তিনি জীবনের ‘মেগা প্রজেক্ট’ হিসাবে দেখছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মে ২০২২ ০০:৪১
Share:

নয়নতারা ও ধোনি ফাইল চিত্র

তাঁর বায়োপিক ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ২০১৬ সালে বক্স অফিসে বিপুল সাফল্যও এনেছিল। এ বার অন্য ভাবে চলচ্চিত্র শিল্পের সঙ্গে জুড়ে গেলেন ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনি। তিনি তামিল ছবি প্রযোজনা করবেন, সর্বভারতীয় একটি ইংরেজি দৈনিক বুধবার এই খবর প্রকাশ করেছে। ওই ছবিতে মুখ্য নারী চরিত্রে অভিনেত্রী হিসাবে ধোনি সই করিয়েছেন নয়নতারাকে। দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। আইপিএল শেষ হলেই সিনেমার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা করবেন ধোনি।

‘অথর্ব’ নামের এক পৌরাণিক ওয়েব সিরিজেও নাম ভূমিকায় দেখা যাবে বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে। রমেশ তামিলমানি রচিত ওই ওয়েব সিরিজও প্রযোজনা করবে ধোনি এন্টারটেনমেন্ট।

Advertisement

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় ‘দৈত্য-দানব’দের সঙ্গে লড়াই করছেন ধোনি। তাঁর এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার নেপথ্যে রয়েছেন ক্রিকেটার-পত্নী সাক্ষী।

অন্য দিকে, খুব শীঘ্রই বলিউডের বড় পর্দায় অভিষেক হবে নয়নতারার। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। ধোনি প্রযোজিত আসন্ন তামিল সিনেমাটি নিয়েও উৎসাহ তুঙ্গে। ধোনি-ভক্তরা সকলেই ছবি মুক্তির অপেক্ষায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন