Entertainment News

প্রিয়ঙ্কার অদ্ভুত সাজ নিয়ে মুখ খুললেন মা মধু চোপড়া

‘ক্যাম্প’-এর মূল ভাবনা স্বাভাবিকতার বাইরে গিয়ে সাজ। যে সাজের মধ্যে নাটকীয়তা থাকবে, ওভার দ্য-টপ একটা ব্যাপার থাকবে। যে ভাবনাকে তাঁর পোশাক ও স্টাইল স্টেটমেন্টে সসম্মানে ফুটিয়ে তুলেছেন প্রিয়ঙ্কা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০১৯ ১৬:২১
Share:

মা এবং মেয়ে।

‘ক্যাম্প লেডি’র বেশে প্রিয়ঙ্কা চোপড়ার ছবি গত মঙ্গলবারই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্যাশনের পরিভাষায় ‘ক্যাম্প’ কী, তা না জেনেই সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে তাঁর মিম ও ট্রোলে। তবে মেট গালার মতো আন্তর্জাতিক মঞ্চে কী ভাবে নজর কাড়তে হয়, জানেন দেশি গার্ল। স্বামী নিক জোনাসের সঙ্গে কো-অর্ডিনেট করে পরা তাঁর পোশাক ও লুক আন্তর্জাতিক পরিসরে ভূয়সী প্রশংসা পেয়েছে। এ বার মেয়ের সাজের প্রসঙ্গে মুখ খুললেন মধু চোপড়া।

Advertisement

প্রিয়ঙ্কার পোশাক নিয়ে মধুর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘‘ও এত দূরে আছে, কী প্রতিক্রিয়া দেব বলুন তো? সামনে থাকলে জড়িয়ে ধরতাম। খুব সুন্দর দেখতে লাগছিল ওকে।’’

নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউজ়িয়াম অফ আর্ট-এর বার্ষিকী অনুষ্ঠান, দ্য কস্টিউম ইনস্টিটিউট গালা। সাধারণ মানুষ যাকে ‘মেট গালা’ বলেন। ১৯৪৮ সালে পাবলিসিস্ট এলেনর ল্যামবার্ট প্রথম এই অনুষ্ঠানের সূচনা করেন। উদ্দেশ্য ছিল, অর্থ সাহায্যের জন্য নিউ ইয়র্কের অভিজাত পরিবারগুলিকে উৎসাহ দেওয়া। সময়ের সঙ্গে মেট গালার রূপ-রং বদলেছে। এই ফ্যাশন প্রদর্শনীর মেগা উদ্বোধন অনুষ্ঠানে ইদানীং ফ্যাশন, মিউজ়িক, সিনেমা, আর্ট, স্পোর্টস... বিভিন্ন ক্ষেত্রের নামীদামি শিল্পীরা থিম অনুযায়ী সাজগোজ করে আসেন। তাঁদের দেখতে লক্ষ লক্ষ টাকার টিকিট কেটে ভিড় জমান দর্শক। মে মাসের প্রথম সোমবার অনুষ্ঠিত হয় এই ফ্যাশন উৎসব। এ বছর মেট গালা পা দিল ৭১ বছরে। থিম ছিল, ‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’। সেখানেই ‘ক্যাম্প লেডি’র বেশে গিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

‘ক্যাম্প’-এর মূল ভাবনা স্বাভাবিকতার বাইরে গিয়ে সাজ। যে সাজের মধ্যে নাটকীয়তা থাকবে, ওভার দ্য-টপ একটা ব্যাপার থাকবে। যে ভাবনাকে তাঁর পোশাক ও স্টাইল স্টেটমেন্টে সসম্মানে ফুটিয়ে তুলেছেন প্রিয়ঙ্কা। চড়া মেকআপ। সাদা আইল্যাশ। স্টোন টিপ। ঠোঁটের ওপর এবং চোখের নীচেও স্টোন। কানে লম্বা দুল। প্রিয়ঙ্কার অদ্ভুত দর্শন কোঁকড়া উইগ নিয়েও প্রবল আলোচনা হয়েছে। তার ওপর মাথায় ছিল লম্বা মুকুট! প্রিয়ঙ্কার এই সাজ নিয়েই তুমুল আলোচনা হচ্ছে সোশ্যাল ওয়ালে।

আরও পড়ুন, দেবকে বিশেষ একটি কারণে ‘ভালবাসি’ বলেছেন রুক্মিণী!

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন