madhuri dixit

Bollywood: ফিরছেন ‘চন্দ্রমুখী’! ভন্সালীর ছবিতে ফের মাধুরী?

সঞ্জয়ের কাজ মানেই মহার্ঘ সেট, বিশাল ক্যানভাস। সিরিজেও তার ব্যতিক্রম ঘটছে না। পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের খবর, সেই কারণেই নাচের একটি বিশেষ দৃশ্যে তিনি মাধুরীকে চাইছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ১৯:৫২
Share:

মাধুরী দীক্ষিত।

ফের ‘চন্দ্রমুখী’ নাচবেন সঞ্জয় লীলা ভন্সালীর ছবিতে? বলিউড সংবাদমাধ্যম বলছে, শাহরুখ খানের সঙ্গে জুটি না বাঁধলেও মাধুরী দীক্ষিত ওরফে ‘চন্দ্রমুখী’ নাকি ফিরতে চলেছেন ভন্সালীর প্রথম ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তে। সব ঠিক থাকলে সিরিজের একটি মুজরোর দৃশ্যে দেখা যাবে ‘ধকধক গার্ল’কে। ছবিতে ২টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সোনাক্ষী সিংহ, হুমা কুরেশি।

Advertisement

সঞ্জয়ের কাজ মানেই বিশাল ক্যানভাস, জমকালো সেট। সিরিজেও তার ব্যতিক্রম ঘটছে না। পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের খবর, সেই কারণেই নাচের একটি বিশেষ দৃশ্যে তিনি মাধুরীকে চাইছেন। এই মুজরোর দৃশ্য নাকি সিরিজের অন্যতম গুরুত্বপূর্ণ দৃশ্য হতে চলেছে, দাবি সঞ্জয়ের। তাঁর কথায়, এই ধরনের দৃশ্য এক মাত্র মাধুরী ছাড়া অন্য কোনও অভিনেত্রীর পক্ষে তুলে ধরা সম্ভব নয়। সঞ্জয়ের ডাকে সাড়া দিয়েছেন অভিনেত্রী? মাধুরী সব সময় সঞ্জয়ের সঙ্গে কাজ করার জন্য উদগ্রীব। তাই পরিচালক যোগাযোগ করতেই সম্মতি জানিয়েছেন তিনি।

বলিউড সূত্রে আরও খবর, টানা ১০ দিন ধরে নাকি এই একটি দৃশ্যের শ্যুটিং চলবে। দৃশ্যটির জন্য মাধুরীকে ইতিমধ্যেই মোটা অঙ্কের অর্থ সাম্মানিক হিসেবে দিতে চলেছেন সঞ্জয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন