Madhuri Dixit

সপরিবারে প্রচারে মাধুরী দীক্ষিত

সম্প্রতি ইনস্টাগ্রামে মাধুরী পোস্ট করেছেন একটি ‘ফ্যামজ্যাম’ (ফ্যামিলি জ্যামিং) ভিডিয়োর টিজ়ার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২০ ০০:০১
Share:

মাধুরী।

ছবির পাশাপাশি ইনস্টাগ্রাম-টুইটার বা ইউটিউবে উপস্থিতি বজায় রাখা সেলেব্রিটিদের এখন গুরুদায়িত্ব। বিশেষত, ছবির ক্ষেত্রে যাঁরা এখন নিয়মিত মুখ নন, তাঁদের জন্য সোশ্যাল মিডিয়াই লাইমলাইট। নব্বইয়ের দশকের হিট অভিনেত্রী মাধুরী দীক্ষিত এই বিষয়টিকে যথেষ্টই গুরুত্ব দিচ্ছেন। বলা যায়, তাঁর প্রজন্মের আর কোনও অভিনেত্রীই এখনও অবধি মাধুরীকে এই বিষয়ে টেক্কা দিতে পারেননি। সম্প্রতি ইনস্টাগ্রামে মাধুরী পোস্ট করেছেন একটি ‘ফ্যামজ্যাম’ (ফ্যামিলি জ্যামিং) ভিডিয়োর টিজ়ার। পুরো ভিডিয়োটি দেখা যাবে মাধুরীর ইউটিউব চ্যানেলে।

Advertisement

লকডাউনে যখন গোটা পরিবার একসঙ্গে ছিল, তখন অভিনেত্রী তাঁর স্বামী শ্রীরাম (নেনে) এবং দুই পুত্র আরিন আর রায়ানের সঙ্গে একটা জ্যামিং সেশন করেছিলেন। তিনি বাজাচ্ছিলেন ড্রামস আর শ্রীরাম গিটার। গানবাজনা এই প্রথম নয়। মে মাসে মাধুরী তাঁর প্রথম সিঙ্গল ‘ক্যান্ডল’ রিলিজ় করেছিলেন। তার পরে ছেলে আরিনের সঙ্গে আই ফর ইন্ডিয়া অনলাইন কনসার্টের জন্যও এড শিরানের ‘পারফেক্ট’ গেয়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন