মাধুরীর হার্টথ্রব ব্র্যাডলি কুপার?

বলি নায়িকাদের এখন হলিউডে এন্ট্রি নেওয়ার পালা চলছে। প্রিয়ঙ্কা চোপড়ার সফল হলি কেরিয়ারের পর দীপিকা পাড়ুকোনও সাফল্যের দিকে অনেকটাই এগিয়ে গিয়েছেন। এ বার সেই তালিকায় নাম লেখানোর ইচ্ছে প্রকাশ করলেন মাধুরী দীক্ষিত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৬ ১২:৪৮
Share:

বলি নায়িকাদের এখন হলিউডে এন্ট্রি নেওয়ার পালা চলছে। প্রিয়ঙ্কা চোপড়ার সফল হলি কেরিয়ারের পর দীপিকা পাড়ুকোনও সাফল্যের দিকে অনেকটাই এগিয়ে গিয়েছেন। এ বার সেই তালিকায় নাম লেখানোর ইচ্ছে প্রকাশ করলেন মাধুরী দীক্ষিত। আর হলি দুনিয়ায় কো-অ্যাক্টর হিসেবে মাধুরীর প্রথম পছন্দ ব্র্যাডলি কুপার।

Advertisement

কেন জানেন? কারণ কুপারই মাধুরীর হার্টথ্রব।

শুনে অবার হচ্ছেন তো? ভাবছেন যে মোহিনী হাসিতে ঘায়েল হয়েছে এত পুরুষ হৃদয় সেই হাসির মালকিনের পছন্দ কোনও বলি তারকা নন। তাঁর হার্টথ্রব হলিউডি স্টার। কিন্তু মাধুরীর মতে, এতে অবাক হওয়ার কী আছে? কুপারের জাদুতে মুগ্ধ নায়িকা হলিউডে ডাক পেলে একমাত্র তাঁর পছন্দের নায়কের সঙ্গেই নাকি কাজ করতে চান। সম্প্রতি টুইটারে নিজের এই গোপন ইচ্ছের কথা শেয়ার করেছেন মাধুরী। অবশ্য তিনি এও জানিয়েছেন, ভাল চিত্রনাট্য পেলে এই মুহূর্তে দক্ষিণী ছবিতেও কাজ করবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন