NCB

NCB: ওয়াংখেড়ের বন্ধু, তাই এনসিবি ধরেনি প্রমোদতরীতে থাকা মাদক মাফিয়াকে, নয়া অভিযোগ নবাবের

মাদক-কাণ্ডে আরিয়ানের নাম জড়ানো পর থেকেই নবাব দাবি করেছেন, ফাঁসানো হয়েছে শাহরুখের ছেলেকে। এর জন্য ওয়াংখেড়েকেই দায়ী করেছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ১৩:৩২
Share:

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে গ্রেফতারির সময় প্রমোদতরীতে ছিলেন এক আন্তর্জাতিক মাদক মাফিয়া। তা জানা সত্ত্বেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাঁকে ছেড়ে দিয়েছে। সম্প্রতি এই অভিযোগ করেছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বন্ধু হওয়াতেই ওই মাদক মাফিয়াকে ছেড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ মালিকের।

Advertisement

বুধবার এ নিয়ে নবাব মালিক সংবাদমাধ্যমে বলেছেন, ‘‘আন্তর্জাতিক এক মাদক মাফিয়া নিজের প্রেমিকার সঙ্গে ছিলেন প্রমোদতরীতে। তাঁর বান্ধবী সে সময় নাচছিলেন। তাঁর হাতে অস্ত্রও ছিল। এনসিবি-র সব অফিসাররা জানতেন, ওই মাফিয়া প্রমোদতরীতে রয়েছেন। কিন্তু তাঁরা এড়িয়ে যান। ওই মাফিয়ার দাড়ি ছিল। শীঘ্রই আমি আরও বিস্তারিত জানাব।’’ ওই মাফিয়াকে ছেড়ে দেওয়ার জন্য এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে সরাসরি দায়ী করেছেন নবাব। তিনি বলেছেন, ‘‘মাদক মাফিয়া ওয়াংখেড়ের বন্ধু। তাই ছাড় পেয়েছেন।’’

মাদক-কাণ্ডে আরিয়ানের নাম জড়ানো পর থেকেই নবাব দাবি করেছেন, ফাঁসানো হয়েছে শাহরুখের ছেলেকে। এর জন্য বারবার ওয়াংখেড়েকেই দায়ী করেছিলেন তিনি। তাঁর আরও অভিযোগ, এনসিবি আধিকারিকরা বলিউডের অভিনেতা-অভিনেত্রীদেরই নিশানা বানাচ্ছেন। বলিউডের অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীর মামলা ঘিরে এই ‘খেলা’ শুরু হয়েছে বলে মত নবাবের।

Advertisement

মালিকের অভিযোগ, রিয়ার বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা ছিল। হাই কোর্টও রিয়াকে বেকসুর খালাস করেছে। তার পরই হঠাৎ করে দেখা গেল, বলিউডের বেশ কয়েক জনকে এ বিষয়ে ডাকা হল। হেনস্থা করতেই তাঁদের ডাকা হয়েছে বলে মত তাঁরা। এ ব্যাপারে তিনি বলেছেন, ‘‘দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কপূরকে তদন্তের জন্য ডেকে পাঠানো হয়েছিল। সংবাদমাধ্যমের নজরও সে দিকেই ছিল। কিন্তু এক বছর পেরিয়ে গেলেও কাউকেই গ্রেফতার করা হয়নি।’’ ওয়াংখেড়ের বিরুদ্ধে একাধিক তথ্য ও প্রমাণও তাঁর হাতে রয়েছে বলে দাবি মালিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন