Mahesh Babu

Mahesh Babu: প্রিয়জনকে হারালেন করোনা আক্রান্ত মহেশ বাবু, পরিবারে শোকের ছায়া

অনেক দিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন রমেশ। কিন্তু তাঁর মৃত্যু আকস্মিক। পরিবারের তরফ থেকে একটি বিবৃতি জারি করে রমেশের মৃত্যুর কথা জানানো হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১২:১৪
Share:

কাছের মানুষকে হারালেন মহেশ।

দক্ষিণী অভিনেতা মহেশ বাবুর দাদা রমেশ বাবু প্রয়াত হয়েছেন শনিবার রাতে। পেশায় অভিনেতা-প্রযোজক দীর্ঘ দিন অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬।

অনেক দিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন রমেশ। কিন্তু তাঁর মৃত্যু আকস্মিক। পরিবারের তরফ থেকে একটি বিবৃতি জারি করে রমেশের মৃত্যুর কথা জানানো হয়। লেখা হয়, ‘গভীর দুঃখের সঙ্গে আমাদের প্রিয় ঘট্টমানেনি রমেশ বাবু গারুর প্রয়াণের কথা জানাচ্ছি। তিনি সারা জীবন আমাদের হৃদয়ে বাস করবেন।’ কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে তাঁর শেষযাত্রায় জনসমাগম না করার অনুরোধ জানানো হয়েছে পরিবারের তরফে।

Advertisement

রমেশের মৃত্যুতে শোকাহত দক্ষিণী ইন্ডাস্ট্রি। শোকপ্রকাশ করেছেন চিরঞ্জীবী, ধর্ম তেজার মতো তারকারা। দিন দুয়েক আগে করোনা আক্রান্ত হয়েছেন মহেশ বাবু। দাদার শেষযাত্রায় সম্ভবত উপস্থিত থাকতে পারবেন না অভিনেতা। পরিবার থেকে দূরে চার দেওয়ালের ঘেরাটোপে কাটাতে হচ্ছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন