Entertainment News

আলিয়ার বয়ফ্রেন্ডের সঙ্গে পাল্লা দিচ্ছেন মহেশ ভট্ট!

সম্পর্কটা বাবা-মেয়ের। তাতে কি কোনওদিনই কিছু এসে যায় মহেশ ভট্টের? এর আগে বড় মেয়ে পূজা ভট্টকে প্রকাশ্যে চুমু খাওয়া নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। এ বার নাকি ছোট মেয়ে আলিয়া ভট্টের বয়ফ্রেন্ডের সঙ্গে সমান তালে পাল্লা দিচ্ছেন! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৬ ১১:৩৮
Share:

সম্পর্কটা বাবা-মেয়ের। তাতে কি কোনওদিনই কিছু এসে যায় মহেশ ভট্টের? এর আগে বড় মেয়ে পূজা ভট্টকে প্রকাশ্যে চুমু খাওয়া নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। এ বার নাকি ছোট মেয়ে আলিয়া ভট্টের বয়ফ্রেন্ডের সঙ্গে সমান তালে পাল্লা দিচ্ছেন! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আর এ তথ্য শেয়ার করেছেন আলিয়া স্বয়ং।

Advertisement

সম্প্রতি আলিয়া বলেছেন, ‘‘আমার বাবা প্রায় সব ব্যাপারেই কম্পিটিটিভ। এমনকী বয়ফ্রেন্ডের ইস্যু হলেও এটাই সত্যি। এমনকী আমার দিদির বয়ফ্রেন্ড ওকে কিছু কিনে দিলে বাবাকে বলতে শুনেছি, ওই জিনিসটাই আমি তোকে আরও দুটো বা আরও তিনটে কিনে দেব।’’

এ ব্যাপারে মহেশও খোলাখুলি ভাবে তাঁর বক্তব্য রেখেছেন। তাঁর কথায়, ‘‘আলিয়ার বয়ফ্রেন্ডকে আমি হিংসে করি। আসলে আমার থেকে বেশি অন্য কোনও পুরুষকে ও সময় দিচ্ছে দেখলে আমার রাগ হয়। আমি ওর বেস্ট ফ্রেন্ড হয়ে সব সময় প্রিভিলেজড জায়গায় থাকতে চাই। ওই জায়গাটা ছাড়তে হলে নিজের ওপরই ঘেন্না হবে আমার।’’

Advertisement

আরও পড়ুন, প্রেগন্যান্ট করিনার কথা জানতে চাইতে রেগে গেলেন সোহা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন