Mahhi Vij

Mahhi Vij: গাড়িতে ধাক্কা, ধর্ষণের হুমকি, মেয়েকে নিয়ে মুম্বইয়ের রাস্তায় বিপদে টেলি অভিনেত্রী মাহী!

মুম্বই পুলিশকে উল্লেখ করে সাহায্য চান মাহী। মুম্বই পুলিশের তরফে সেই টুইটের জবাবে লেখা হয়, ‘স্থানীয় থানায় গিয়ে রিপোর্ট করুন।’ মাহী জানান, তিনি ওরলি থানায় মামলা দায়ের করেছেন। মাহী জানান, তিনি এই ঘটনায় আরও বেশি আতঙ্কিত হয়ে পড়েছিলেন কারণ তাঁর ছোট্ট মেয়ে তারা তাঁর সঙ্গে ছিল। তাঁকে গাড়ির ভিতরে রেখে তিনি নেমেছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৬:৩২
Share:

মাহী ভিজ এবং জয় ভানুশালী তাঁদের মেয়ের সঙ্গে

মেয়েকে নিয়ে গাড়ি করে বেরিয়েছিলেন টেলি অভিনেত্রী-মডেল মাহী ভিজ। বিপদে পড়লেন মুম্বইয়ের রাস্তায়। সেই ঘটনার ভিডিয়ো পোস্ট করলেন টুইটারে। সাহায্য চাইলেন পুলিশের।

মাহীর কথা অনুযায়ী, তাঁদের গাড়িতে আচমকা ধাক্কা মারে অন্য একটি গাড়ি। কেবল তা-ই নয়, গাড়ি থেকে নেমে পড়়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন অন্য গাড়ির মালিক এক ব্যক্তি এবং তাঁর স্ত্রী। অভিনেতা জয় ভানুশালীর স্ত্রীর লেখা থেকে জানা যায়, সেই ব্যক্তি মাহীকে খুনের এবং ধর্ষণের হুমকিও দিয়েছেন। ফাঁকতালে মাহী সেই গাড়ির নম্বর প্লেটটির ভিডিয়ো তুলে নেন।

Advertisement

সেই পোস্টেই মুম্বই পুলিশকে উল্লেখ করে সাহায্য চান মাহী। মুম্বই পুলিশের তরফে সেই টুইটের জবাবে লেখা হয়, ‘স্থানীয় থানায় গিয়ে রিপোর্ট করুন।’ মাহী জানান, তিনি ওরলি থানায় মামলা দায়ের করেছেন।

আর একটি টুইটে মাহী জানান, তিনি এই ঘটনায় আরও বেশি আতঙ্কিত হয়ে পড়েছিলেন কারণ তাঁর ছোট্ট মেয়ে তারা তাঁর সঙ্গে ছিল। তাঁকে গাড়ির ভিতরে রেখে তিনি নেমেছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন